প্রিয়াঙ্কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন নিক

ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫

প্রিয়াঙ্কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন নিক

পরিবর্তন ডেস্ক ৩:১৭ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৮

print
প্রিয়াঙ্কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন নিক

সামনেই বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিন। আর বিশেষ এ দিনের আগেই বান্ধবীকে নিয়ে লন্ডনে ছুটি কাটাতে গেলেন নিক জোনাস। সেই ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

জি নিউজ জানায়, এবার ৩৬তম জন্মদিনটা নাকি নিকের সঙ্গেই কাটাবেন প্রিয়াঙ্কা। সেই অনুযায়ী তারা পরিকল্পনাও করতে শুরু করেছেন। তবে নিক ছাড়া আর কে কে হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিনে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

সম্প্রতি লন্ডনে নিক জোনসের হাত ধরে যখন সাদা ও আকাশী রঙের গাউন পরে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া, তখন একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে।

এর আগে নিককে নিয়ে ভারতে হাজির হন প্রিয়াঙ্কা। মুম্বাইতে হাজির হয়ে প্রথমে নিক দেখা করেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে। এরপর পরিনীতি চোপড়া ও নিককে নিয়ে গোয়ায় যান পিগি। সৈকতে সময় কাটিয়ে তবেই সেখান থেকে ফের মুম্বাইতে ফেরেন তারা।

শুধু তাই নয়, মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির এনগেজমেন্ট পার্টিতেও নিককে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা। যেখানে লাল শাড়িতে তাকে লাগছিল একেবারে অন্যরকম।

প্রসঙ্গত, আম্বানির পার্টি সেরে নিউ ইয়র্কে ফেরার পর নতুন একটি সিনেমার শুটিং শুরু করেন প্রিয়াঙ্কা। যেখানে নিউ ইয়র্কের রাস্তাতেই নাচতে দেখা যায় তাকে।

ডব্লিউএস

 
.


আলোচিত সংবাদ