'ডক্টর হাতি'কে মৃত্যুর মুখ থেকে ফিরিয়েছিলেন সালমান!

ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫

'ডক্টর হাতি'কে মৃত্যুর মুখ থেকে ফিরিয়েছিলেন সালমান!

পরিবর্তন ডেস্ক ১১:৩০ পূর্বাহ্ণ, জুলাই ১৫, ২০১৮

'ডক্টর হাতি'কে মৃত্যুর মুখ থেকে ফিরিয়েছিলেন সালমান!

সোমবার মুম্বাইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন 'তারক মেহেতা কা উল্টা চশমা' খ্যাত অভিনেতা কবি কুমার আজাদ। তার মৃত্যুতে টেলিভিশনের কলাকুশলীদের মধ্য নেমে এসেছে শোকের ছায়া। তবে এর আগেও একবার অসুস্থ হয়ে পড়েছিলেন 'ডক্টর হাতি' বলে পরিচিত এই অভিনেতা। যার মূল কারণ ছিল তার ওজন। ওই সময় অস্ত্রপাচারের মাধ্যমে ২৪৫ কেজি থেকে কবি কুমার আজাদের ওজন কমিয়ে নিয়ে আসা হয় ১৪০ কেজি-তে। ওই সময় মুফি লকড়াওয়ালা নামে এক বেরিয়াট্রিক সার্জেন্ট অভিনেতা কবি কুমার আজাদের অস্ত্রপচার করেন। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

তবে সম্প্রতি স্পট বয়ের প্রতিবেদন অনুসারে সে সময় কবি কুমার আজাদের এই বেরিয়াট্রিক অস্ত্রপচার করানোর সামর্থ ছিল না। তখন তার পাশে দাঁড়িয়েছেন বলিউডের সুপারস্টার সালমান খান। তিনিই 'ডক্টর হাতি'র অস্ত্রপচার ও হাসপাতালের খরচ বহন করেছিলেন। অস্ত্রপাচারের পর সুস্থ অবস্থায় এরপর ফের ‘তারক মেহেতা কা উল্টা চশমা’-র শুটিং শুরু করেন কবি কুমার আজাদ। 

তবে শুধু কবি কুমার আজাদই নন, সালমানের মানবিক হৃদয়ের আশীর্বাদ ধন্য হয়েছেন অনেকেই। বি-টাউনের অনেক অভিনেতা, অভিনেত্রীই বিপদে পড়ে যখনই সল্লু ভাইয়ের দ্বারস্থ হয়েছেন তখনই তিনি সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছেন।

জিজাক/