অমিতাভ-অভিষেকের ওয়ার্ল্ড কাপ নেশা

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

অমিতাভ-অভিষেকের ওয়ার্ল্ড কাপ নেশা

পরিবর্তন ডেস্ক ১:৫৫ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮

অমিতাভ-অভিষেকের ওয়ার্ল্ড কাপ নেশা

লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়া ছেড়ে রাশিয়ায় চলে গিয়েছেন বাবা-ছেলে। একসঙ্গে মিলে জমিয়ে ওয়ার্ল্ড কাপের মজা নিচ্ছেন অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

সকলেই জানে যে অভিষেক ফুটবল ফ্যান। এবং অন্যদিকে অমিতাভেরও এসব বিষয়ে খানিকটা হলেও উৎসাহ রয়েছে। ওয়ার্ল্ড কাপের সময় কোনও কাজের চাপ না থাকায় দুই তারা সোজা উড়ে গেলেন রাশিয়ায়। সেখানে গিয়ে সেমি ফাইনাল ম্যাচ দেখে ছবিও পোস্ট করেছেন দু’জনে। ইনস্টাগ্রামে সেই পোস্ট এখন রীতিমত ভাইরাল।

একেবারে ফাইনাল দেখে তবে দেশে ফিরবেন অমিতাভ এবং অভিষেক। ইনস্টাগ্রামে আপলোড করা ছবি দেখেই বোঝা যাচ্ছে দু’জনে কতটা এক্সাইটেড ওয়ার্ল্ড কাপ নিয়ে। ফুটবল বিশ্বকাপ নিয়ে সকলের উন্মাদনাও তুঙ্গে। তা এখন হরদমই প্রকাশ পাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেই উত্তেজনায় নাম লেখালেন সিনিয়র এবং জুনিয়র বচ্চন।

প্রসঙ্গত, বিগ বি সম্প্রতি ‘বাদলা’ ছবির শুটিং শেষ করেছেন। এ ছবিতে তাপসী পান্নুও অভিনয় করেছেন। এছাড়াও রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সঙ্গে ফ্যান্টাসি ড্রামা ‘ব্রহ্মাস্ত্র’তেও রয়েছেন তিনি। অন্যদিকে অভিষেক বচ্চনকে দেখা যাবে ‘মনমরজিয়া’ নামক ছবিতে। তিনি ছাড়াও ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু এবং ভিকি কৌশল।

জিজাক/