এই অভিনেতাদের স্ত্রীরা গ্ল্যামারে টক্কর দিতে পারেন যে কোনও নায়িকাকে

ঢাকা, শনিবার, ২১ জুলাই ২০১৮ | ৬ শ্রাবণ ১৪২৫

এই অভিনেতাদের স্ত্রীরা গ্ল্যামারে টক্কর দিতে পারেন যে কোনও নায়িকাকে

পরিবর্তন ডেস্ক ১২:১৬ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৮

print
এই অভিনেতাদের স্ত্রীরা গ্ল্যামারে টক্কর দিতে পারেন যে কোনও নায়িকাকে

বরুণ সবতি: টেলিভিশন অভিনেতা বরুণের বলিউড ডেবিউ ‘ইস প্যায়ার কো ক্যায়া নাম দুঁ’। ২০১৮ সালে স্কুলের বান্ধবী পশমিন মানচন্দাকে বিয়ে করেন বরুণ। পর্দায় মুখ দেখানোর এখনও কোনও ইচ্ছা নেই পশমিনের। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

ইকবাল খান: মিউজিক্যাল রোমান্টিক শো ‘ক্যায়সা ইয়ে প্যায়ার হ্যায়’ তে অভিনয় করে বেশ জনপ্রিয় হন ইকবাল। তারপর বেশ কিছু ফিল্মেও কাজের সুযোগ পান তিনি। ফাল্গুনী পাঠকের একটি গানে শুট করার সময় স্নেহা ছাবরার সঙ্গে পরিচয় হয় তার। পরে স্নেহাকে বিয়ে করেন।

রণবিজয় সিং: জনপ্রিয় শো ‘রোডিস’-এর বিজয়ী রণবিজয়। তিনি বিয়ে করেন প্রিয়াঙ্কা ভোরাকে। লন্ডনবাসী প্রিয়াঙ্কা এক আত্মীয়ের বিয়েতে ভারতে এসেছিলেন। তখনই তার সঙ্গে পরিচয়।

হুসেন কুয়াজেরবালা: ২০০২ সালে ‘কুমকুম’-এ অভিনয় করে নজর কাড়েন তিনি। স্ত্রী টিনার সঙ্গে নাচ বালিয়ে ৩-তে অংশগ্রহণ করেন এবং জয়ী হন। টিনা তার কলেজের বন্ধু।

নকুল মেহতা: টেলিভিশন অভিনেতা নকুলও তার ছেলেবেলার বন্ধু জানকী পারেখকে বিয়ে করেন। জানকী একজন সঙ্গীত শিল্পী এবং ভয়েস ওভার শিল্পী। অর্জুন বিজলানী: ‘মিলে যব তুম হম’-এর হিরো যখন নেহা স্বামীকে বিয়ে করেন, তখন অনেকের হৃদয় ভেঙে গিয়েছিল। স্ত্রী নেহা নিজে অভিনয় করেন না। তবে তিনি অভিনেত্রী দীপ্তি ভাটনগরের আত্মীয়।

বরুণ কাপুর: বরুণ কাপুরকে মনে আছে তো? স্বরাগিনি-র সেই অভিনেতা। ২০১৩ সালে তিনি বিয়ে করেন ধন্য মোহনকে। ধন্য পেশায় একজন বিমানসেবিকা।

জিজাক/

 
.



আলোচিত সংবাদ