সিনেমা মুক্তির আগেই সারার বিরুদ্ধে আদালতে অভিযোগ

ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

সিনেমা মুক্তির আগেই সারার বিরুদ্ধে আদালতে অভিযোগ

পরিবর্তন ডেস্ক ১০:০০ পূর্বাহ্ণ, মে ২৬, ২০১৮

print
সিনেমা মুক্তির আগেই সারার বিরুদ্ধে আদালতে অভিযোগ

বলিউডে প্রথম সিনেমা ‘কেদারনাথ’-এর মুক্তির আগেই বিতর্কে জড়ালেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। সিনেমাটির প্রযোজকরা নবাগত অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ তুলে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন।

জি নিউজ জানায়, যে শিডিউল সারা প্রথম ছবিকে দিয়েছিলেন, সেই ডেটগুলো এখন ‘সিম্বা’র জন্য দিয়েছেন। এ নিয়ে আদালতে গেলেন প্রযোজক।

স্কাই প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের পক্ষ থেকে হাইকোর্টে এ অভিযোগ জানানো হয়। প্রযোজকের আবেদন, পূর্ব প্রতিশ্রুতি পালনে সারাকে নির্দেশ দিক আদালত। একইসঙ্গে সারার কাছ থেকে ৫ কোটি রুপি ক্ষতিপূরণও দাবি করা হয়েছে।

আদালতে প্রশ্ন উঠেছে, কোনো অভিনেতা বা অভিনেত্রী আগে থেকে দেওয়া শিডিউল পরিবর্তন করতে পারেন কিনা, বা অন্য কোনো সিনেমার জন্য দিতে পারেন কিনা।

নির্মাতাদের পক্ষ থেকে অভিযোগ, ২০১৭ সালে সারা চুক্তি করেছিলেন। অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’কে সারা মে থেকে জুলাই পর্যন্ত সময় দিয়েছিলেন। এখন সারার ম্যানেজার বলছেন, জুনে তিনি শুটিং করতে পারবেন না। কারণ, ওই সময় দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’র জন্য ব্যস্ত থাকবেন। প্রযোজক বলছেন, সারা এভাবে চুক্তি ভেঙেছেন। তাই তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে হবে। আদালত মামলার শুনানির দিন শুক্রবার ধার্য করেছে।

ডব্লিউএস

 
.


আলোচিত সংবাদ