অভিনেত্রীর পাশে বসেই একের পর এক জামা খুললেন অভিনেতা

ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৭ শ্রাবণ ১৪২৫

অভিনেত্রীর পাশে বসেই একের পর এক জামা খুললেন অভিনেতা

পরিবর্তন ডেস্ক ১:২৪ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০১৮

print
অভিনেত্রীর পাশে বসেই একের পর এক জামা খুললেন অভিনেতা

শিরোনাম পড়ে নিশ্চয়ই ভাবছেন কাস্টিং কাউচের(শারীরিক সম্পর্কের বিনিময়ে অভিনয়) শিকার হলেন রাজকুমার রাও। আজ্ঞে না! স্বেচ্ছায় স্ট্রিপ(নগ্ন) করলেন রাজকুমার। আর আদেশ করলেন অভিনেত্রী নেহা ধুপিয়া। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের কলকাতা২৪ পত্রিকা।

নেহা ধুপিয়ার সেলেব্রিটি চ্যাট শো ‘বিএফএফস উইথ ভোগ’ নিয়ে বেশ কিছু চাঞ্চল্যকর খবর বারবারই শিরোনামে উঠে আসছে। এবারে দেখা গেল স্ট্রিপ করছেন রাজকুমার। পাশে রাধিকা আপ্তে বসে কিন্তু অভিনেতার মুখে বিন্দুমাত্র অস্বস্তি নেই। নির্দ্বিধায় একের পর এক জামা খুলতে শুরু করলেন অভিনেতা। কিন্তু প্রশ্ন হল কেনই বা হঠাৎ স্ট্রিপ করার আদেশ পেলেন তিনি।

আসল ব্যাপার হল শোয়ের একটি সেগমেন্টের(অংশ) জন্য এমন কাজ করলেন রাজ কুমার। সেগমেন্টের নাম ‘স্ট্রিপ ইট অর স্ট্র্যাপ ইট’। নাম শুনেই খানিকটা আন্দাজ করাই যাচ্ছে। কিছুটা ট্রুথ অর ডেয়ার গেমের গন্ধ পাওয়া যাচ্ছে কিন্তু।

সব কিছুর উত্তর জানতে হলে এপিসোডটা দেখতে হবে। এই এপিসোডে কিন্তু বেশ কয়েকটি রেভেলেশেন(সত্য উদঘাটন) হয়েছে দুজনের তরফ থেকে। রাধিকা আপ্তে দক্ষিণের এক অভিনেতাকে দুর্ব্যবহারের জন্য চড় মারার কথা বলেছেন। কোন পরিচালকের অবসর নেওয়া উচিৎ, দ্বিধা না করে সেকথাও বলেছেন রাধিকা। তার সঙ্গে রাজকুমারের স্ট্রিপিং। কোনটা ছেড়ে কোনটা দেখবেন দর্শক।

রাধিকা তার অভিজ্ঞতা থেকে জানান, তেলেগু ফিল্মের শুটিং-এ প্রথম দিন ছিল তার। সেই ছবির অভিনেতা বলা নেই কওয়া নেই একেবারে রাধিকার পায়ে সুড়সুড়ি দিতে আরম্ভ করে। এ রকম আচরণে তিনি চড় মারেন ওই ব্যক্তিকে। যদিও নাম প্রকাশ করেননি তবে বলেছেন জনপ্রিয় তেলেগু অভিনেতা।

ভিডিও লিংক: https://twitter.com/colors_infinity/status/974925807196909568

জিজাক/

 
.



আলোচিত সংবাদ