'সালমানের এত পাকিস্তান প্রীতি কীসের?'  

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

'সালমানের এত পাকিস্তান প্রীতি কীসের?'  

পরিবর্তন ডেস্ক ১১:৫৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০১৮

'সালমানের এত পাকিস্তান প্রীতি কীসের?'  

৬ বছর আগে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নেহাতই মজা করেই সালমানকে সেকথা বলেছিলেন অরিজিৎ সিং। তাতেই সালমান ক্ষুব্ধ জেনে বহুবার ক্ষমাও চেয়ে নিয়েছেন। তবে তাতেও বরফ গলেনি। সে ঝামেলা এখনও জিইয়ে রেখেছেন ভাইজান সালমান। আর বারবার তারই খেসারত দিতে হয়েছে অরিজিৎ সিংকে। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

বহুবার অরিজিৎ এর গাওয়া গান বাদ দিয়ে দিয়েছেন সালমান। নতুন করে অন্য কাউকে দিয়ে গান গাইয়েছেন। এবারও তেমনটাই হল শেষবার 'টাইগার জিন্দা হ্যায়' তে অরিজিৎ সিংয়ের গাওয়া 'দিল দিয়া গলন' গানটি বাদ দিয়ে নতুন করে তা পাকিস্তানি গায়ক আতিফ ইসলামকে দিয়ে গাইয়েছিলেন। ফের সোনাক্ষী-করণ জোহর অভিনীত 'ওয়েলকাম টু নিউ ইয়র্ক' ফিল্মেও গান গাওয়ার কথা ছিল অরিজিৎ সিংয়ের। তবে ওই ছবিতে বিশেষ চরিত্রে সালমান খানকে দেখা যাবে। তাই সেখানেও অরিজিৎকে সরিয়ে পাকিস্তানের রাহাত ফতেহ আলী খানকে দিয়ে গান গাওয়ানোর কথা শোনা যাচ্ছে। আর এতেই অরিজিৎ সিংয়ের ভক্তরা সালমানের উপর খাপ্পা। সোশ্যাল সাইটে উগড়ে দিলেন ক্ষোভ।

ইতিমধ্যেই সালমানের এই আচরণের তীব্র নিন্দা করে অরিজিৎ এর পাশে দাঁড়িয়েছেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি ভারতীয় ছবিতে পাকিস্তান গায়কদের নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন। এদিকে সোশ্যাল সাইটেও সালমানের প্রতি ক্ষোভ উগড়ে দিয়ে নেটিজেনরা জানতে চেয়েছে তার এত পাকিস্তান প্রীতির কারণ কী? কেউ কেউ তো সাফ জানিয়ে দিয়েছেন অরিজিৎ সিং গানটা গাইলে অনেক বেশি ভালো গাইত।

প্রসঙ্গত, এক অনুষ্ঠানমঞ্চে সেরা গায়কের সম্মাননা পেয়েছিলেন অরিজিৎ। সেখানে তার ‘তুম হি হো’ গানটি নিয়ে একটু মজা করেন সালমান। জবাবে অরিজিৎ বলেন, ‘সালমান ও রীতেশের উপস্থাপনায় তার ঘুম পেয়েছে।’

জিজাক/
আরও পড়ুন....
অরিজিৎ এর উপর রাগ কমেনি সালমানের