আধঘণ্টার জন্য ২ কোটি টাকার প্রস্তাব ফেরালেন রণবীর

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | ৩০ কার্তিক ১৪২৫

আধঘণ্টার জন্য ২ কোটি টাকার প্রস্তাব ফেরালেন রণবীর

পরিবর্তন ডেস্ক ১১:৫৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

আধঘণ্টার জন্য ২ কোটি টাকার প্রস্তাব ফেরালেন রণবীর

‘পদ্মাবত’ সিনেমায় আলাউদ্দিন খলজির চরিত্র অসাধারণভাবে পর্দায় ফুটিয়ে তোলার জন্য সিনেমা মহল রণবীর সিংয়ের প্রশংসায় পঞ্চমুখ। এবার প্রচুর টাকার প্রস্তাব ফিরিয়ে ফের আলোচনার কেন্দ্রে বলিউডের এই সাহসী ও হ্যান্ডসাম তারকা। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের এবিপি আনন্দ পত্রিকা।

তবে এই প্রস্তাব কোনও সিনেমার নয়, তা ছিল একটি বিয়ের অনুষ্ঠানে মাত্র আধঘণ্টা হাজির থাকার প্রস্তাব। এজন্য তাকে ২ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু, টাকার অঙ্ক যত বড়ই হোক না কেন, সটান না বলে দিয়েছেন রণবীর। কারণ, তার আগামী সিনেমা ‘গুল্লি বয়’।

রণবীর বর্তমানে জোয়া আখতারের গুল্লি বয় সিনেমার প্রস্তুতিতে ব্যস্ত। এই সিনেমায় তাকে দেখা যাবে আলিয়া ভাটের সঙ্গে।

রণবীর খুবই খুঁতখুতে। সবকিছু নিখুঁত করতে চান তিনি। কোনও শুটিংয়ের সময় নিজের চরিত্র রূপায়ণে বিস্তারিত বিষয়ে মনোযোগ করেন তিনি। তার কাছে এভাবে নিজের চরিত্রের রূপায়ণ থেকে নিজেকে সরিয়ে ফেলার অর্থ হল শুটিং শেষ হয়ে যাওয়া। (জোয়া আখতারের সিনেমার জন্য সকাল ছয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত শুটিং করছেন রণবীর)। এই অবস্থায় এক শহর থেকে অন্য শহরে যাওয়া, এরপর মাঝরাতে সেটে ফেরা-এ রকম পরিস্থিতিতে আদৌ পড়তে চান না তিনি। তাই নিজের টিমকে রণবীর বলেন, টাকাপয়সা প্রস্তাব কথা না ভেবে তিনি তার চরিত্র আরও ভালো করে ফুটিয়ে তোলার ওপর মনোযোগ দিতে চান। সেজন্য ওই প্রস্তাব ফিরিয়ে দিতে বলেছেন রণবীর।

জোয়া আখতারের গুল্লি বয় সিনেমায় যে ফার্স্ট লুক রণবীর ও আলিয়ার প্রকাশিত হয়েছে, তাতে গ্ল্যামারের চিহ্নমাত্র নেই।

আগামী বছরের ১৪ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পাবে।

জিজাক/