‘আগামী নির্বাচনে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে’

ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৭ শ্রাবণ ১৪২৫

‘আগামী নির্বাচনে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে’

ভোলা প্রতিনিধি ৮:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৮

print
‘আগামী নির্বাচনে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে’

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘ভোলায় প্রচুর গ্যাসের মজুদ রয়েছে। এই বিপুল পরিমাণ গ্যাস দিয়ে ভোলায় প্রচুর শিল্প কল-কারখানা স্থাপন করা হবে। বেকারদের কর্মসংস্থান হবে। জেলায় অবকাঠামো উন্নয়নে ৪৬৫ কোটি টাকার উন্নয়ন কাজ চলছে। আগামী ডিসেম্বর মাসে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচন উপলক্ষে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকাতে হবে।’

বৃহস্পতিবার দুপুরে তজুমদ্দিন স্টেডিয়ামে তজুমদ্দিন উপজেলা পরিষদের সদ্য প্রয়াত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদক অহিদ উল্ল্যাহ জসিম হাওলাদারের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রয়াত অহিদ উল্ল্যাহ জসিমের স্মৃতিচারণ করে তোফায়েল আহমেদ বলেন, ‘২০০১ সালের জাতীয় নির্বাচনের পর বিএনপি-জামায়াত সরকার জসিমের উপর অনেক অত্যাচার করেছে। তাকে ভোলা ত্যাগ করতে হয়েছে সে সময়। জসিম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর অনেক ভালো ভালো কাজ করেছেন। সেই কাজের মধ্যেই তিনি বেঁচে থাকবেন।’

তিনি আরো বলেন, ‘ভোলার ৪টি আসনে আওয়ামী লীগের ৪ জন সংসদ সদস্য ঐক্যবদ্ধ ভাবে এলাকার উন্নয়ন করছে।’

এ সময় তিনি বিএনপি জোট সরকারের আমলে মেজর হাফিজের সময়ের দু:শাসন ও নির্যাতনের চিত্র তুলে ধরেন।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম এমপি। এছাড়াও বক্তব্য রাখেন- পরিবেশ ও বন উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, আলী আজম মুকুল এমপি, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলুসহ আরো অনেকে।

উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা অহিদ উল্ল্যাহ জসিম গত ৩১ ডিসেম্বর রাতে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এএম/এসএফ

 
.



আলোচিত সংবাদ