৩ দিন পর শিশুর লাশ উদ্ধার, ‘ঘাতক’ গ্রেপ্তার

ঢাকা, সোমবার, ২০ জানুয়ারি ২০২০ | ৭ মাঘ ১৪২৬

৩ দিন পর শিশুর লাশ উদ্ধার, ‘ঘাতক’ গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি ৬:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

৩ দিন পর শিশুর লাশ উদ্ধার, ‘ঘাতক’ গ্রেপ্তার

পিরোজপুরে অপহরণের ৩ দিন পরে বৃহস্পতিবার রাতে ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়নের তেয়ারীপুর গ্রামের একটি নালা (বেড়) থেকে অপহৃত শিশু হাসিব হাওলাদার (৪ বছর) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। হাসিব তেয়ারিপুর গ্রামের কাচামাল ব্যবসায়ী হাবিব হাওলাদারের ছেলে।

নিহত শিশুটির পারিবারিক সূত্রে জানা যায়, গত ১০ ডিসেম্বর সকালে শিশু হাসিব নিখোঁজ হওয়ার পরে সন্দেহ হলে স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলামের সহায়তায় তার ভগ্নিপতি মারুফ খানকে থানা পুলিশে সোপর্দ করা হয়। দুইদিন ধরে পুলিশের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ হাসান মোস্তফা স্বপন এর কাছে হত্যাকারী মারুফ খান স্বীকার করে যে তার শ্বশুরের কাছে ইজিবাইক কেনার জন্য এক লক্ষ টাকা (যৌতুক) চেয়েছিল। তার শ্বশুর এতে রাজী না হওয়ায় ক্ষিপ্ত হয়ে হাসিবকে অপহরণ করে হত্যা করে শ্বশুর বাড়ীর কাছেই একটি বাগানের নালায় (বেড়ে) কাদার মধ্যে পুতে রাখে। ইতিপূর্বে ঘাতক মারফ খান শ্বশুরের কাছ থেকে দুই দফায় ৭৫ হাজার টাকা যৌতুক নিয়েছিল।

পিরোজপুর পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটির হত্যাকারী মারুফ খানের স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার রাতে ভান্ডারিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার করেছে।

জেআইএল/এমএইচ

 

বরিশাল: আরও পড়ুন

আরও