জামাই-শাশুড়িসহ ৩ জন খুনের ঘটনায় পুত্রবধূ আটক

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | ৯ মাঘ ১৪২৬

জামাই-শাশুড়িসহ ৩ জন খুনের ঘটনায় পুত্রবধূ আটক

বরিশাল প্রতিনিধি ১১:২৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ০৯, ২০১৯

জামাই-শাশুড়িসহ ৩ জন খুনের ঘটনায় পুত্রবধূ আটক

বরিশালের বানারীপাড়ায় জামাই-শাশুড়ি ও বোনের ছেলে হত্যার ঘটনায় পুত্রবধূ মিশরাত জাহানকে আটক করেছে পুলিশ।

রোববার রাতে ওই নারীকে আটক করা হয় বলে জানিয়েছেন বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল। 

এর আগে শনিবার সকালে সলিয়াবাকপুরের হাওলাদার বাড়ি এলাকার প্রবাসী আব্দুর রবের বাড়ি থেকে তার মা মরিয়ম বেগম (৭০), মেজ বোন মমতাজ বেগমের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই মো. ইউসুফের (২২) মরদেহ উদ্ধার করে পুলিশ।

মরদেহগুলোতে কোনও আঘাতের চিহ্ন না থাকলেও, স্বাভাবিকভাবে মৃত্যু হয়নি বলে ধারণা ছিল পুলিশের। তাই হত্যার ক্লু পেতে মরিয়া ছিল প্রশাসন। 

এরই ধারাবাহিকতায় রাজমিস্ত্রী জা‌কির হো‌সেন ও জু‌য়েল হাওলাদারকে আটক করে পুলিশ। তারা রোববার খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আব্দুর রবের স্ত্রী মিশরাতকে আটক করা হয়। ঘটনার সময় দুই সন্তানসহ মিশরাত জাহান এবং তার ভাতিজি আছিয়া আক্তার বাড়িতেই ছিলেন। কিন্তু তারা কিছুই টের পাননি বলে দাবি করে আসছিলেন।

ব‌রিশাল জেলা পু‌লি‌শের অতিরিক্ত পু‌লিশ সুপার মুহম্মদ আব্দুর র‌কিব বলেন, গ্রেফতার হওয়া জা‌কির হো‌সেন ও জু‌য়ে‌লের দেওয়া তথ্যানুযায়ী হত্যাকাণ্ডের সঙ্গে মিশরাত জাহা‌নের জ‌ড়িত থাকার বিষয়‌টি সাম‌নে আ‌সে। এরপর তা‌কে গ্রেফতার করা হয়।

গত শনিবার সলিয়াবাকপুর গ্রামের ৭০ বছরের বৃদ্ধা মরিয়ম বেগমের বাড়িতে তার বোনের ছেলে ইউসুফ মাঝে মধ্যে বসবাস করতো। এরই ধারাবাহিকতায় কয়েকদিন আগে সে ওই বাড়িতে আসেন। একইভাবে মরিয়মের জামাতা আলম হাওলাদার ঘটনার দু’দিন আগে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন।

শনিবার সকালে ওই ভবনের ভিতরে জামাই আলম হাওলাদারের রক্তাক্ত লাশ লেপ মোড়ানো অবস্থায় পাওয়া যায়।

একইভাবে আলমের শাশুড়ি মরিয়ম বেগমের ক্ষত-বিক্ষত লাশ ভবনের বেলকনিতে এবং মরিয়মের বোনের ছেলের লাশ হাত-পা বাধা অবস্থায় পার্শ্ববর্তী পুকুর থেকে উদ্ধার করা হয়।

ওএস/জেডএস
আরও পড়ুন...
বরিশালে একই পরিবারের ৩ জনের লাশ উদ্ধার

 

বরিশাল: আরও পড়ুন

আরও