কিশোরীকে ধর্ষণ: সাবেক ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | ৯ মাঘ ১৪২৬

কিশোরীকে ধর্ষণ: সাবেক ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা

ঝালকাঠি প্রতিনিধি: ২:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ০৮, ২০১৯

কিশোরীকে ধর্ষণ: সাবেক ইউপি সদস্যসহ ২ জনের বিরুদ্ধে মামলা

ঝালকাঠিতে ১৩ বছর বয়সী এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় দুই জনের নামে মামলা হয়েছে। শনিবার রাতে ঝালকাঠি থানায় নির্যাতিত কিশোরীর মা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার আসামীরা হলেন, সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সাবেক ইউপি সদস্য এমদাদ থলপহরী ও ধর্ষণের ঘটনা মোবাইল ফোনে ভিডিও ধারণকারী বর্ষা আক্তার।

পুলিশ আসামীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান শুরু করেছে পুলিশ। এছাড়া ধারণ করা ভিডিওটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খলিলুর রহমান।

মামলার বিবরণে জানা যায়, গত ৮ নভেম্বর সদর উপজেলার বাউকাঠি গ্রামের বাড়ি থেকে পিপলিতা গ্রামে ফুপুর বাড়িতে বেড়াতে যাওয়ার পথে এমদাদুল থলপহরী কিশোরীকে জোর করে স্থানীয় একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনা এমদাদুলের আত্মীয় বর্ষা আক্তার নামে একটি মেয়ে মোবাইল ফোনে ভিডিও ধরণ করে। এমাদুল ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার কথা বলে একাধিকবার কিশোরীকে ধর্ষণ করে।

ঘটনা এলাকায় জানাজানি হলে ১৫ নভেম্বর এমাদুল ওই কিশোরীকে অপহরণ করে বাকেরগঞ্জের বোয়ালিয়া গ্রামে ফাতেমা নামের এক নারীর বাসায় আটকে রেখে ধর্ষণ করতো। এছাড়া ফাতেমা নামের ওই নারী অন্য পুরুষ এনে কিশোরীকে নির্যাতন করাতো। গত ৫ ডিসেম্বর মেয়েটি সেখান থেকে কৌশলে পালিয়ে বাড়িতে চলে আসে।

জেআইজে/জেডএস

 

বরিশাল: আরও পড়ুন

আরও