ডাচ বাংলা ব্যাংকের এজেন্টকে গলা কেটে হত্যা

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

ডাচ বাংলা ব্যাংকের এজেন্টকে গলা কেটে হত্যা

ভোলা প্রতিনিধি ২:০৩ অপরাহ্ণ, অক্টোবর ০৭, ২০১৯

ডাচ বাংলা ব্যাংকের এজেন্টকে গলা কেটে হত্যা

ভোলার মনপুরায় ডাচ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিংয়ের এজেন্ট মোঃ আলাউদ্দিন মোল্লাকে (৩৮) গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ১২ টায় উপজেলার হাজিরহাট ইউনিয়নের ফকিরহাট বাজার থেকে বাড়ি ফেরার পর উঠানে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিন একই উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের বাসিন্দা মোঃ মজিবুল হক মোল্লার বড় ছেলে। সে ৪ সন্তানের জনক।

প্রতিবেশী আমিনুল ইসলাম শামীম জানান, সোমবার রাতে বাইরের কাজ সেরে বাড়ি আসার পথে ব্যবসায়ী আলাউদ্দিনকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে।

এসময় আলাউদ্দিন আহত অবস্থায় গলায় হাত ধরে আমার বাড়িতে দৌঁড়ে আসে। প্রথমে আমি ভয় পেয়ে যাই। তার পুর শরীর রক্তাক্ত ছিল। একপর্যায়ে আমি ডাক চিৎকার শুরু করলে আলাউদ্দিনের স্ত্রী, ছেলে-মেয়ে ও স্থানীয়রা ঘর থেকে বের হয়ে আসে। পরে তাকে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফোরকান আলী জানান, এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি, তবে জিজ্ঞাসা বাদের জন্য ওই ব্যবসায়ীর কর্মচারী দিবাকর চন্দ্রকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এছাড়া লাশের ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এএম/জেডএস/

 

বরিশাল: আরও পড়ুন

আরও