মেয়ের আত্মহত্যার খবরে মায়ের হার্ট অ্যাটাকে মৃত্যু

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

মেয়ের আত্মহত্যার খবরে মায়ের হার্ট অ্যাটাকে মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি ২:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৯

মেয়ের আত্মহত্যার খবরে মায়ের হার্ট অ্যাটাকে মৃত্যু

পিরোজপুরের ইন্দুরকানীতে মেয়ের আত্মহত্যার খবর পেয়ে হার্ট অ্যাটাক করে মায়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। ইন্দুরকানীর উত্তর বালিপাড়া গ্রামের জব্বার বেপারীর পরিবারে এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে।

ঘটনাসূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে মায়ের সাথে অভিমান করে জব্বারের ছোট মেয়ে রেশমা (১৩) উত্তর বালিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীতে পড়াশোনা করত।রেশমা তার মায়ের সাথে কথার কাটাকাটির পর ঘরে রাখা কিটনাশক পান করে। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে স্বজনরা দ্রুত তাকে চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেশমা রাতেই মারা যায়। মেয়ের মৃত্যুর খবর শুনে তার মা মিনারা বেগম (৪০)নিজ বাড়িতে হার্ট অ্যাটাক করেন। সকাল বেলায় উন্নত চিকিৎসার জন্য পিরোজপুরে  নিয়ে যাওয়ার সময় তিনিও মারা যান। মা মেয়ের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

নিহত রেশমার ভাবি শিল্পী আক্তার সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার বিকেলে রেশমার সাথে তার মায়ে কথা কাটা কাটির সময়ে মা মিনারা বেগম মেয়ে রেশমাকে চটি দিয়ে আঘাত করে। বিষয়টি রেশমা সাভাবিক ভাবে মেনে নিতে না পেরে কিটনাশক পান করে আত্মহত্যার পথ বেচে নেয়। পিরোজপুরে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।

ইন্দুরকানী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্বাস উদ্দিন জানান, মায়ের সাথে অভিমান করে মেয়ে রেশমা বিষ পানে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। এই ঘটনার খবর পেয়ে মা মিনারা বেগম হার্ট অ্যাটাক মারা গিয়েছে।

পিরোজপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আহম্মদ মাইনুল হাসান শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জেআইএল/এমকে 

 

বরিশাল: আরও পড়ুন

আরও