গরু চোর সন্দেহে ৭ মামলার আসামিকে পিটিয়ে হত্যা

ঢাকা, ১১ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

গরু চোর সন্দেহে ৭ মামলার আসামিকে পিটিয়ে হত্যা

পিরোজপুর প্রতিনিধি ৪:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৪, ২০১৯

গরু চোর সন্দেহে ৭ মামলার আসামিকে পিটিয়ে হত্যা

পিরোজপুরের হুলারহাট বন্দর এলাকায় গরু চোর সন্দেহে একাধিক মামলার আসামি জামাল হোসেন হাওলাদারকে পিটিয়ে হত্যা করেছে অজ্ঞাত ব্যক্তিরা।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জামাল।

নিহত জামাল হোসেন হাওলাদার (৪৫) পিরোজপুর সদর উপজেলা শারিকতলা-ডুমতিলা ইউনিয়নের কুমরিমারা আশ্রয়ণ প্রকল্প এলাকার মৃত হাতেম আলী হাওলাদারের ছেলে।

পিরোজপুর সদর থানার এসআই মো. মনিরুজ্জামান জানান, মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে খবর পায় যে হুলারহাটের কচা নদী থেকে ট্রলারে করে কেউ গরু চুরি করে নিয়ে যাচ্ছে। এমন খবর পাওয়ার পরে খোঁজ নেয়া শুরু করলে রাত ৩টার দিকে পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. নজরুল ইসলাম তাদের খবর দেন যে, হুলারহাট বন্ধর এলাকার একটি খালে ট্রলারে ৪টি গরুসহ জামাল আহত অবস্থায় পড়ে আছে। এমন সংবাদের ভিত্তিতে হুলারহাট বন্দর এলাকায় খালের একটি ট্রলারে ভেতর থেকে জামালকে আহত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। এ সময় ট্রলার ও ট্রলারে থাকা ৪টি গরু জব্দ করা হয়।

পিরোজপুর সদর থানার ওসি এসএম জিয়াউল হক জানান, নিহত জামালের নামে পিরোজপুরসহ বিভিন্ন থানায় চুরি ও খুনসহ ৭টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

এইচআর

 

বরিশাল: আরও পড়ুন

আরও