জন্মাষ্টমী থেকে ফেরার পথে স্কুলছাত্রী ধর্ষণের শিকার

ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

জন্মাষ্টমী থেকে ফেরার পথে স্কুলছাত্রী ধর্ষণের শিকার

পিরোজপুর প্রতিনিধি ৯:০৫ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯

জন্মাষ্টমী থেকে ফেরার পথে স্কুলছাত্রী ধর্ষণের শিকার

পিরোজপুরের নেছারাবাদে জন্মাষ্টমীর অনুষ্ঠান থেকে মায়ের সাথে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী। ঘটনাটি ঘটেছে উপজেলার আটঘর কুড়িয়ানা এলাকার ভদ্রাংক গ্রামে।

ঘটনার পর থেকে ওই গ্রামের বাবুল মণ্ডলের ছেলে ধর্ষক বাসুদেব মণ্ডল ও তার এক সহযোগী পালাতক রয়েছে।

এ ব্যাপারে শনিবার রাতে ধর্ষিতার মা বাদী হয়ে দুজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার খায়েরকাঠি গ্রামের হত দরিদ্র এক মিস্ত্রির স্ত্রী তার মেয়েকে নিয়ে শুক্রবার রাতে পাশের গ্রাম ভদ্রাংক আশ্রমে জন্মাষ্ঠমীর অনুষ্ঠানে যান। সেখান থেকে ভোর বেলা তারা বাড়ি ফেরার পথে মায়ের অগোচরে ছাত্রীটিকে বাসুদেব মণ্ডল ও তার এক সহযোগী পাশের পানের বরজের ভেতরে নিয়ে ধর্ষণ করে। এরপর ছাত্রীটি বাড়ি গিয়ে মাকে বিষয়টি জানালে এলাকার লোকজন ইউনিয়ন চেয়ারম্যান শেখর সিকদারকে জানায়। চেয়ারম্যান ধর্ষিতা ও তার মাকে থানায় পাঠিয়ে দিলে পুলিশ তাদের বক্তব্য শুনে মামলা রজু করে।

মামলার তদন্ত কর্মকর্তা সহকারী পরিদর্শক মো. মাহফুজুর রহমান জানান, বাদীর অভিযোগ পেয়ে রাতেই ওই এলাকায় অভিযান চালিয়ে কাউকে পাওয়া যায়নি। সহযোগী ছেলেটি উজিরপুর উপজেলার নারায়ণপুর এলাকার বাসিন্দা। ভিকটিমকে শারীরিক পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জনের কাছে পাঠানো হয়েছে।

নেছারাবাদ থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, মামলার পর রাতে ব্যাপক অভিযান চালানো হয়েছে। দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেফতার করা সম্ভব হবে।

এইচআর

 

বরিশাল: আরও পড়ুন

আরও