এবার নিজ গ্রামে হামলার শিকার ভিপি নূর

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

এবার নিজ গ্রামে হামলার শিকার ভিপি নূর

পটুয়াখালী প্রতিনিধি ৫:১২ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৯

এবার নিজ গ্রামে হামলার শিকার ভিপি নূর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভিপি নুরুল হক নুর এবার তার নিজ গ্রাম পটুয়াখালীর গলাচিপা উপজেলার উলানিয়া বাজারে হামলার শিকার হয়েছেন।

বুধবার দুপুরে এই হামলায় নুরসহ বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের বেশ কয়েকজন নেতা আহত হয়েছেন বলে জানিয়েছেন নুরের সফরসঙ্গী ও সংগঠনটির যুগ্ম আহ্বায়ক মো. শহিদুল ইসলাম শাহীন।

তিনি জানান, ঈদুল আজহা উপলক্ষে গত ৮ আগস্ট গলাচিপা উপজেলার চর বিশ্বাস ইউনিয়নে গ্রামের বাড়িতে যান নুর। সেখানে তিনি পরিবারের সাথে ঈদ উদযাপন করেন। আজ দশমিনা উপজেলার এক অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন নুরসহ অন্যান্যরা।

উলানিয়াবাজার থেকে মোটরসাইকেলে করে যাওয়ার পথে কিছু দুষ্কৃতকারী ভিপি নুরের মোটরসাইকেলের পথরোধ করে। এ সময় তাকে একটি স্টিলের দোকানে নিয়ে বেধড়ক মারধর করে। খবর পেয়ে পুলিশ সদস্যরা এসে তাকে উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

শাহীনের দাবি হামলাকারীরা স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মী।

গলাচিপা থানার ওসি আকতার হোসেন জানান, কিছুসংখ্যক দুষ্কৃতকারী নুরের উপর হামলা চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। কে বা কারা এই হামলা চালিয়েছিল সেটি খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়, বগুড়াসহ কয়েকটি স্থানে ভিপি নুরুল হক নুরের ওপর হামলার ঘটনা ঘটে। নুর কোটা সংস্কার আন্দোলনের প্লাটফর্ম বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা। এ ব্যানার থেকেই নির্বাচন করে ডাকসুর ভিপি হন তিনি।

পিএসএস

 

বরিশাল: আরও পড়ুন

আরও