ঝালকাঠিতে চার শতাধিক স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত

ঢাকা, ১৫ আগস্ট, ২০১৯ | 2 0 1

ঝালকাঠিতে চার শতাধিক স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধি ২:৪৫ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০১৯

ঝালকাঠিতে চার শতাধিক স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত

ঝালকাঠিতে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল পৌনে ৮টায়। মসজিদের খতিব মুফতি মাওলানা রফিকুল ইসলাম এতে ইমামতি করেন। একই স্থানে সাড়ে ৮টার দিকে দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়।

প্রথম জামাতে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু এমপি নামাজ আদায় এবং সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

সংসদ সদস্য আমির হোসেন আমু মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, আজকের দিন ত্যাগের মহিমায় নিজেদেরকে উজ্জিবিত করার দিন। পাশাপাশি ধর্মান্ধতা ও ধর্মবিরোধী কাজ থেকে বিরত থাকতে সবাইকে আহ্বান জানান তিনি।

এছাড়া জেলা প্রাশাসক মোঃ জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লা পনির ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, রাজনৈতিক নেতারা এবং শহরের গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ সর্বস্তরের মানুষ এখানে নামাজ আদায় করেন।

এছাড়াও নেছারাবাদ মাদ্রাসা ময়দান, মদিনা মসজিদ, পুলিশ লাইন, উপজেলা পরিষদসহ জেলার চার শতাধিক জামে মসজিদ ও ঈদগাহে ঈদের জামাত অনুষ্ঠিত হয়। নামাজ শেষে দেশ ও জাতির শান্তি ও অগ্রগতি কামনা করে মোনাজাত করা হয়।

জেই/পিএসএস

 

বরিশাল: আরও পড়ুন

আরও