ঝালকাঠিতে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ পরিকল্পিত হত্যা

ঢাকা, ১৯ আগস্ট, ২০১৯ | 2 0 1

ঝালকাঠিতে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ পরিকল্পিত হত্যা

ঝালকাঠি প্রতিনিধি ৫:৪৬ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০১৯

ঝালকাঠিতে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ পরিকল্পিত হত্যা

ঝালকাঠির কাঠালিয়ায় মারুফা আক্তার (২৫) নামের এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু। রোববার সকালে উপজেলার শৌলজালিয়া গ্রামের শ্বশুর বাড়ির একটি কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মারুফা আক্তারের পরিবারের অভিযোগ, শশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে তাকে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে। মারুফা পার্শ্ববর্তী দক্ষিণ তালগাছিয়া গ্রামের বাক প্রতিবন্ধী জিয়াউল হাসান হাওলাদারের কন্যা।

মারুফা আক্তারের বোন নাজনীন বেগম জানান, শনিবার রাত ১০টার দিকে ফোনে জানানো হয় যে, মারুফা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তাদের অভিযোগ, মারুফাকে বড় ভাসুর মাহমুদ ও তার স্ত্রী ঝুমুর বেগম পরিকল্পিতভাবে হত্যা করে ফ্যানের পাখার সাথে ঝুলিয়ে রেখেছে। এ হত্যার সুষ্ঠু বিচারের বাদী করেন তিনি।

স্থানীয় শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন জানান, শনিবার রাত ১০টার দিকে মোবাইলে খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই এবং ওসিকে জানাই। পুলিশ এসে বেডরুমে ফ্যানের পাখার সাথে নিজ ব্যবহৃত ওড়না দিয়ে ঝুলান্ত গৃহবধূ মারুফার লাশ উদ্ধার করে। তবে ওই রুমের দরজা খোলা ছিল এবং মারুফার ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যাচ্ছিল না। সকালে ফোনটি নিকটবর্তী একটি পাট ক্ষেত থেকে উদ্ধার করা হয়।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মো. এনামুল হক জানান, শশুর বাড়ির নিজ শয়ন কক্ষ থেকে ফ্যানের সাথে ঝুলন্ত মারুফা আক্তার নামে এক নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে  কাঠালিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে (মামলা নাং-৯)। রির্পোট আসলে প্রকৃত ঘটনা জেনে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা  হবে। 

জেআইজে/এইচকে

 

বরিশাল: আরও পড়ুন

আরও