রিফাত হত্যায় রিশান ফরাজীও গ্রেফতার

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

রিফাত হত্যায় রিশান ফরাজীও গ্রেফতার

বরগুনা প্রতিনিধি ১২:৫৮ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

রিফাত হত্যায় রিশান ফরাজীও গ্রেফতার

ছবি সংগৃহীত

বরগুনায় দিন-দুপুরে রিফাত শরীফ নামক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় রিশান ফারাজীকেও গ্রেফতার করেছে পুলিশ। সে ওই ঘটনায় দায়ের করা মামলার তৃতীয় আসামি।

আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহজাহান হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তবে কোথা থেকে রিশানকে গ্রেফতার করা হয়েছে, তদন্তের স্বার্থে তা জানায়নি পুলিশ।

আজ বেলা সাড়ে ১১টার দিকে বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিশান ফরাজীকে গ্রেফতারের কথা জানান বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন।

রিশান বরগুনা পৌরসভার ৪নং ওয়ার্ডের ধানসিঁড়ি রোডের দুলাল ফরাজীর ছেলে এবং একই মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীর ছোট ভাই।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, ‘আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী মিন্নিসহ এখন পর্যন্ত ১৫ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়া মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।’

মারুফ হোসেন বলেন, ‘গ্রেফতারদের মধ্যে ১০ জন রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ ছাড়া এ মামলার চারজন অভিযুক্ত রিমান্ডে রয়েছেন। রিশান ফরাজীকে আজ আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হবে।’

এর আগে নিহত রিফাতের স্ত্রী আয়েশা আক্তার মিন্নিকে গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা কলেজের গেটে রিফাত শরীফকে পিটিয়ে হত্যা করে উল্লিখিতরা।

ওএস/আরপি 

 

বরিশাল: আরও পড়ুন

আরও