মিন্নি পাঁচ দিনের রিমান্ডে

ঢাকা, ২১ আগস্ট, ২০১৯ | 2 0 1

মিন্নি পাঁচ দিনের রিমান্ডে

বরগুনা প্রতিনিধি ৪:৪৮ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৯

দেশজুড়ে আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

আজ বুধবার বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবীর বলেন, মিন্নিকে আদালতে হাজির করে পুলিশের পক্ষ থেকে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। শুনানি শেষে বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বিকেল সোয়া ৩টার দিকে পুলিশের গাড়িতে করে মিন্নিকে আদালতে হাজির করা হয়।

ওসি হুমায়ূন কবীর এর আগে জানিয়েছিলেন, রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহতের স্ত্রী মিন্নিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত প্রতীয়মান হওয়ায় মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে মঙ্গলবার সকাল ৯টার দিকে বরগুনা পৌর সভার মাইঠা এলাকার নিজ বাসা থেকে মিন্নিকে পুলিশ লাইন্সে আনা হয়। এরপর টানা ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে রাত ৯টার দিকে তাকে গ্রেফতার দেখানো হয়।

গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের মূল ফটকের সামনের রাস্তায় স্ত্রী আয়েশা সিদ্দিকার সামনে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। বেলা তিনটার দিকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রিফাতের মৃত্যু হয়। পরদিন এই ঘটনায় রিফাত শরীফের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে বরগুনা থানায় ১২ জনের নামে এবং ৪-৫জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।

শনিবার সন্ধ্যায় বরগুনা প্রেসক্লাবে মিন্নির শ্বশুর তার ছেলের হত্যাকাণ্ডে পত্রবধূর জড়িত থাকার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করলে আলোচনা নতুন দিকে মোড় নেয়।

তবে শ্বশুর অভিযোগ তোলার পর মিন্নি তা অস্বীকার করে পাল্টা বলেছিলেন, দুলাল শরীফ ‘ষড়যন্ত্রকারীদের প্ররোচনায়’ পড়ে তাকে জড়িয়ে ‘বানোয়াট’ কথা বলছেন।

এ মামলার এজাহারভুক্ত ছয়জনসহ মোট ১৩ জনকে এ পর্যন্ত গ্রেফতার করেছে পুলিশ। হত্যা মামলার মূল আসামি সাব্বির আহম্মেদ নয়ন ওরফে নয়ন বন্ড পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

ওএস/এসবি

হঠাৎ মিন্নি কেন পুলিশ লাইনে, জানালেন বাবা
মিন্নিকে জিজ্ঞাসাবাদ নিয়ে যা বললেন এসপি
শ্বশুরের বক্তব্য বানোয়াট ও মনগড়া: মিন্নি
মিন্নিকে গ্রেফতারের দাবি জানালেন শ্বশুর
রিফাত হত্যা মামলায় স্ত্রী মিন্নিও গ্রেফতার
‘আমার মেয়ের বিরুদ্ধে আনা অভিযোগ ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক’

 

বরিশাল: আরও পড়ুন

আরও