মিন্নিকে জিজ্ঞাসাবাদ নিয়ে যা বললেন এসপি

ঢাকা, ২১ আগস্ট, ২০১৯ | 2 0 1

মিন্নিকে জিজ্ঞাসাবাদ নিয়ে যা বললেন এসপি

বরগুনা প্রতিনিধি ৪:৫৬ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৯

মিন্নিকে জিজ্ঞাসাবাদ নিয়ে যা বললেন এসপি

আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে পুলিশ লাইন্সে নিয়ে যাওয়ার ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

আজ দুপুর ১টায় জেলার পুলিশ সুপার কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার বলেন, মিন্নিকে এখনো আটক বা গ্রেফতার করা হয়নি। আসামিদের চিহ্নিত করার জন্য তাকে পুলিশ লাইন্সে নিয়ে আসা হয়েছে।

পুলিশ সুপার মারুফ হোসেন আরো জানান, রিফাতের স্ত্রী মিন্নি হত্যা মামলার প্রধান সাক্ষী। তার সামনেই ঘটনা ঘটেছে। সেজন্য তার মাধ্যমে আসামিদের সনাক্ত ও তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সার্বিক বিষয় নিয়েই তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

কতক্ষণ মিন্নিকে জিজ্ঞাসাবাদ করা হবে বা এখন পর্যন্ত জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর কোনো তথ্য বেরিয়ে আসছে কিনা এমন প্রশ্নের জবাবে পুলিশ সুপার মো. মারুফ হোসেন বলেন, এ বিষয়ে আমরা এই মূহুর্তে কিছু বলতি চাচ্ছি না। সেরকম কিছু জানা গেলে সেটা মিডিয়াকে অবহিত করা হবে।

তাছাড়া মিন্নির পরিবারের লোকেদেরও এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান পুলিশ সুপার।

আয়শা সিদ্দিকা মিন্নিকে মঙ্গলবার সকাল ৯টায় বরগুনা পৌরসভার মাইঠা এলাকায় নিজ বাড়ি থেকে পুলিশ লাইন্সে নিয়ে আসা হয়। তবে তার আগে থেকেই পুলিশি নজরদারিতে ছিলেন মিন্নি।

উল্লেখ্য, গত ২৬ জুলাই প্রকাশ্য স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির সামনে কুপিয়ে হত্যা করা হয় তার স্বামী কলেজছাত্র রিফাত শরীফকে। এই ঘটনার ক’দিন পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দুটি ভিডিও ভাইরাল হয়। এরপর থেকেই রিফাত হত্যার সাথে মিন্নির জড়িত থাকার অভিযোগ তোলা হয়।

ওএস/এএসটি

আরও পড়ুন...
হঠাৎ মিন্নি কেন পুলিশ লাইনে, জানালেন বাবা

 

বরিশাল: আরও পড়ুন

আরও