রিফাত হত্যা: রাব্বী-সাইমুন রিমান্ডে

ঢাকা, ১৮ জুলাই, ২০১৯ | 2 0 1

রিফাত হত্যা: রাব্বী-সাইমুন রিমান্ডে

বরগুনা প্রতিনিধি ৭:৩৭ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৯

রিফাত হত্যা: রাব্বী-সাইমুন রিমান্ডে

বরগুনায় প্রকাশ্যে শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি রাব্বী আকনকে সাত দিন আর সন্দেহভাজন কামরুল হাসান সাইমুনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

আজ শুক্রবার বিকেলে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক মো. হুমায়ুন কবির জানান, আজ বিকেলে আসামি রাব্বি আকনকে আদালতে হাজির করে ১০দিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক ৭দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি জানান, আসামি কামরুল হাসান সাইমুনের ফের ৫দিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২৫ জুন জেলা শহরের কলেজ রোডে রিফাত (২৩)কে তার স্ত্রীর সামনে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। রিফাতের বাবা দুলাল শরীফ ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন।

মামলার ১ নম্বর আসামি নয়ন বন্ড গত মঙ্গলবার কথিত বন্দুকযুদ্ধে নিহত হন।

এর আগে কামরুলকে প্রথম দফায় পাঁচ দিন আর দ্বিতীয় দফায় তিন দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তৃতীয় দফায় আবার তাকে তিন দিনের রিমান্ডে নেওয়া হল।

বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের হাজারবিঘা গ্রামের কাওসার হোসেন লিটনের ছেলে কামরুলকে গত ৩ জুলাই পটুয়াখালী থানার পুলিশ গ্রেফতার করে। আর বৃহস্পতিবার রাত পৌনে ৯টায় বরগুনা শহর থেকে সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের কেওড়াবুনিয়া গ্রামের আবুল কালামের ছেলে রাব্বীকে গ্রেফতার করে বরগুনা থানার পুলিশ।

জেলার পুলিশ সুপার মো. মারুফ হোসেন বলেন, শুক্রবার বিকেল পর্যন্ত রিফাত হত্যা মামলার এজাহারভূক্ত ছয়জনসহ মোট ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ওএস/এসবি

 

বরিশাল: আরও পড়ুন

আরও