ছগির ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সভাপতি, নেওয়াজ সম্পাদক

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

ছগির ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সভাপতি, নেওয়াজ সম্পাদক

পিরোজপুর প্রতিনিধি ৭:৩১ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৯

ছগির ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সভাপতি, নেওয়াজ সম্পাদক

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ। স্থগিত থাকা পুরাতন কমিটি বিলুপ্ত করে দীর্ঘ ৫ বছর পর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

বুধবার রাতে জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম (টিটু) ও সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এক বছরের জন্য মোঃ আতিকুর রহমান ছগিরকে সভাপতি ও মোঃ ইস্রাফিল খান নেওয়াজকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

এছাড়া নতুন কমিটিতে মোঃ মাহামুদ হাসান শুভ, মোঃ শাওন হাওলাদার, মোঃ শাহাদাত হোসেন বাবু, মোঃ রাহাত হোসেন গাজী, রাহাত খান রাজু, মোঃ জুয়েল হাওলাদার, মোঃ আব্দুল্লাহ, আসাদুজ্জামান আসাদ, অমিতাভ গুহ, মোঃ মুন্না হাওলাদারকে সহ-সভাপতি, শেখ মোঃ সোহাগ, মোঃ শফিকুল ইসলাম সুমন, মোঃ নাইম গাজী, মোঃ আরিফ হাওলাদার, মোঃ সাইফুল খান, মোঃ রাজু হাওলাদারকে যুগ্ম-সাধারণ সম্পাদক, মোঃ কাওসার হাওলাদার বাবু, মোঃ আরিফুল ইসলাম নোবেল, মোঃ আফ্রিদী তালুকদার, মোঃ আল-ইমরান মিঠু, নেওয়াজ মাহমুদকে সাংগঠনিক সম্পাদক, মাসুদ রানা প্রচার সম্পাদক এবং রিফাত হাওলাদারকে দপ্তর সম্পাদক  নির্বাচিত করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে ২০১৪ সালে মোঃ শাহীন হাওলাদারকে সভাপতি ও মোঃ রিয়াজুল ইসলাম লিটনকে সাধারণ সম্পাদক করে উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। তবে ৫ বছরেও ওই কমিটি পূর্ণাঙ্গ রুপ লাভ করেনি। গত দুই মাস আগে উপজেলা ছাত্রলীগের কমিটির কার্যক্রম স্থগিত করে জেলা ছাত্রলীগ।

জেআইএল/এএসটি

 

বরিশাল: আরও পড়ুন

আরও