ক্লিনিককর্মীকে দলবেধে ধর্ষণে দুই যুবক গ্রেফতার

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

ক্লিনিককর্মীকে দলবেধে ধর্ষণে দুই যুবক গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধি ৪:৫৭ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯

ক্লিনিককর্মীকে দলবেধে ধর্ষণে দুই যুবক গ্রেফতার

ঝালকাঠিতে বেসরকারি একটি ক্লিনিকের এক নারীকর্মীকে (১৯) দলবেধে ধর্ষণ ও মোবাইল ফোনে ভিডিও করার অভিযোগ পাওয়া গেছে।

এছাড়া ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে নির্যাতিত ওই নারীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষণকারীরা।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার দিনগত রাতে উপজেলার আগলপাশা গ্রাম থেকে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, গত ২৯ জুন রাতে শহরের একটি ক্লিনিকে কাজ শেষে বাড়ি ফেরার পথে আগলপাশা গ্রামের রুবেল মোল্লা ও বিকনা গ্রামের মহিউদ্দিন খান মোটরসাইকেলে জোর করে ওই নারীকে তুলে নেয়। তারা চামটা গ্রামের একটি জঙ্গলের ভেতর পরিত্যক্ত ঘরে নিয়ে যায় তাকে। সেখানে অপেক্ষমান আরো তিনজনসহ পাঁচজনে ওই নারীকে ধর্ষণ করে।

এ ঘটনা মোবাইল ফোনে ধারণ করে রাখা হয়। মেয়েটি হাত-পা ধরেও তাদের হাত থেকে রক্ষা পায়নি। এবং ঘটনা কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে তারা।

পরে নির্যাতিতা ওই নারী বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে জানায়। তারা ধর্ষকদের ভয়ে বিষয়টি তাৎক্ষণিক কাউকে জানায়নি। মঙ্গলবার ফোন করে রুবেল মোল্লা ওই নারীর কাছে ৫০ হাজার টাকা চাঁদা চাইলে সে ঝালকাঠি থানায় গিয়ে পাঁচজনকে আসামি করে একটি মামলা করে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত রুবেল মোল্লা ও  মহিউদ্দিন খানকে গ্রেফতার করে। অভিযুক্ত পাঁচজন ঝালকাঠি কলেজ মোড়ের রেন্টে মোটরসাইকেলের চালক।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

এইচআর

 

বরিশাল: আরও পড়ুন

আরও