ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

পিরোজপুর প্রতিনিধি ৬:০৮ অপরাহ্ণ, জুলাই ০৮, ২০১৯

ইন্দুরকানীতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

পিরোজপুরের ইন্দুরকানীতে নিজ বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে স্থানীয় এক যুবকের লালসার শিকার হন নবম শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রী। ওই ঘটনায় মাসুম খান নামে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।

সোমবার দুপুরে ইন্দুরকানী থানার ওসি হাবিবুর রহমান এ তথ্য জানান। তিনি জানান, গত বৃহস্পতিবার (৪ জুলাই) উপজেলার চরণী পত্তাশী গ্রামের পত্তাশী হাছানিয়া দাখিল মাদ্রাসার ৯ম শ্রেণির এক ছাত্রী দুপুর বেলা নিজ বাড়িতে গোসল করে কাপড় পাল্টানোর সময় একই গ্রামের সাকাওয়াত খানের ছেলে মাসুম খান (২৫) তাকে ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই ছাত্রীর মার উপস্থিতি টের পেলে মাসুম দৌঁড়ে পালিয়ে যায়।

ওসি জানান, এ ঘটনায় ছাত্রীর মা বাদি হয়ে অভিযুক্ত মাসুমকে আসামি করে শুক্রবার (৬ জুলাই) নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইন্দুরকানী থানায় একটি মামলা দায়ের করেন। তবে লোকলজ্জা আর মান সম্মানের ভয়ে বিষয়টি চাপা রাখে পরিবারের সদস্যরা। অভিযুক্তকে গ্রেফতারের জন্য আমাদের অভিযান চলছে।

রোববার বিকালে ভুক্তভোগী ওই ছাত্রীর মা পরিবর্তন ডটকমকে বলেন, পুরো গ্রামে ওই ঘটনা জানাজানি হওয়ায় আমরা এখন মানুষের কাছে মুখ দেখাতে পারছি না। আমি ওই লম্পট মাসুমের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

জেআইএল/পিএসএস

 

বরিশাল: আরও পড়ুন

আরও