শিক্ষার্থীদের ইন্টারনেট আসক্তি থেকে দূরে রাখার আহ্বান

ঢাকা, ১৭ জুলাই, ২০১৯ | 2 0 1

শিক্ষার্থীদের ইন্টারনেট আসক্তি থেকে দূরে রাখার আহ্বান

পিরোজপুর প্রতিনিধি ৮:২৩ অপরাহ্ণ, জুলাই ০৫, ২০১৯

শিক্ষার্থীদের ইন্টারনেট আসক্তি থেকে দূরে রাখার আহ্বান

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম শিক্ষার্থীদের অভিভাবকদের উদ্দেশে বলেন, আমাদের উদ্দেশ্য হচ্ছে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করা। আপনারা সন্তানদের দিকে খেয়াল রাখবেন, যাতে ইন্টারনেটের নেতিবাচক দিক থেকে দূরে থাকে এবং এর প্রতি আসক্ত হয়ে না পড়ে।

শুক্রবার সকালে পিরোজপুর সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে সদর ও নেছারাবাদ উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়সমূহে প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, যারা সন্ত্রাসী কার্যক্রম করে, মাদক সম্পৃক্ত এবং যৌন হয়রানিসহ বিভিন্ন অপকর্ম করে তারাই অমানুষ। আর সমাজের অমানুষগুলো দেখতে মানুষেরই মতই।

মন্ত্রী আরও বলেন, বর্তমান সরকার শিক্ষাব্যবস্থাকে উন্নত করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষাব্যবস্থাকে ডিজিটাল করার জন্য বহুমুখী পদক্ষেপ গ্রহণ করেছে।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শেখ এ্যানী রহমান এবং পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান প্রমুখ।

আলোচনা সভা শেষে মন্ত্রী পিরোজপুর সদর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে ১০৩টি মাল্টিমিডিয়া প্রজেক্টর ও ১৩৮টি সাউন্ড সিস্টেম এবং নেছারাদের জন্য ৭১টি মাল্টিমিডিয়া প্রজেক্টর এবং ৯১টি সাউন্ড সিস্টেম বিতরণ করেন।

এছাড়া পিরোজপুর সদর উপজেলার কৃষকদের মাঝে ১০টি ধান মাড়াই যন্ত্র ও একটি ধান কাটার যন্ত্র বিতরণ করেন মন্ত্রী।

এইচআর

 

বরিশাল: আরও পড়ুন

আরও