ইন্দুরকানীতে খালে ডুবে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

ইন্দুরকানীতে খালে ডুবে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি ৭:৪২ অপরাহ্ণ, জুন ২২, ২০১৯

ইন্দুরকানীতে খালে ডুবে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার

পিরোজপুরের ইন্দুরকানীতে খালে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার বিকাল চারটার দিকে উপজেলার পত্তাশী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের স্বনির্ভর খাল থেকে ভাসমান লাশটি উদ্ধার করা হয়।

জানা গেছে, শুক্রবার বিকালে উপজেলার রামচন্দ্রপুর গ্রামের খলিলুর রহমানের মেয়ে তামান্না আক্তার (৯) বাড়ির পাশের স্বনির্ভর খালে গোসল করতে যায়।এরপর থেকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পায়নি স্বজনরা।

নিখোঁজ স্কুল ছাত্রীর স্বজনরা জানান, তামান্না শুক্রবার বিকেলে বাড়ির পাশের খালে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছিল। স্থানীয়দের সহায়তায়, অনেক খোজাখুঁজির পরে শনিবার বিকালে বাড়ি থেকে প্রায় আট কিলোমিটার দূরে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান জানান, স্কুলছাত্রী নিখোঁজ হওয়ার ঘটনা শুনে শুক্রবার রাতেই আমরা ঘটনাস্থলে যাই। শনিবার বিকালে নিখোঁজ সেই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।

মোসা তামান্না আক্তার ইন্দুরকানী উপজেলার রামচন্দ্রপুর গ্রামের খলিলুর রহমানের মেয়ে। সে খেজুরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

পিএসএস

আরও পড়ুন...
নিখোঁজ স্কুলছাত্রীর সন্ধান মেলেনি ২৪ ঘন্টায়ও

 

বরিশাল: আরও পড়ুন

আরও