বরিশালে ইয়াবা ট্যাবলেটসহ আটক ৪

ঢাকা, ১৮ জুলাই, ২০১৯ | 2 0 1

বরিশালে ইয়াবা ট্যাবলেটসহ আটক ৪

বরিশাল ব্যুরো ৫:০৭ অপরাহ্ণ, জুন ২২, ২০১৯

বরিশালে ইয়াবা ট্যাবলেটসহ আটক ৪

বরিশালে ১ হাজার ২০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগরীর নবগ্রাম রোড ও কাউনিয়া এলাকা থেকে ইয়াবা সহ বিক্রেতাদের আটক করা হয়।

আটকেরা হলেন- পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার পূর্ব সোহাগদল এলাকার মৃত রিয়াজ উদ্দিন মিয়ার ছেলে ফজলুল হক মিয়া (৬৮) ও বরিশাল নগরীর কাউনিয়া থানাধীন নিউ ভাটিখানা এলাকার মৃত সরুব আলী খাঁনের ছেলে শাহাদাৎ আলী খাঁন রফিক (৪০) এবং কোতোয়ালি মডেল থানাধীন আমানতগঞ্জ এলাকার ফেরদৌসুল ইসলামের ছেলে রিসাদুল ইসলাম রিসাদ (২৭)।

ডিবির এসআই রেহান উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর ২৩ নম্বর ওয়ার্ডস্থ নবগ্রাম রোড শামসু মিয়ার গ্যারেজের পশ্চিম পাশের একটি বাসায় অভিযান চালিয়ে ১ হাজার ৫০টি ইয়াবা ট্যাবলেটসহ ফজলুল হক মিয়াকে আটক করা হয়।

অপরদিকে ডিবির এসআই নজরুল ইসলাম জানান, নগরীর ৭ নম্বর ওয়ার্ডস্থ মাতৃমন্দির স্কুল গলির মোক্তার বাড়ীর সামনের সড়কে অভিযান চালিয়ে শাহাদাৎ আলী খাঁন রফিককে ৬০টি ও রিসাদুল ইসলাম রিসাদকে ৪০টি ইয়াবাসহ আটক করা হয়।

এদিকে, ১০ আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের পরিদর্শক জিয়াউর রহমান জানান, শনিবার দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানাধীন চরকাউয়া জিরো পয়েন্ট এলাকায় মাদকবিরোধী অভিযান চালানো হয়। অভিযানে বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের দূর্গাপুর এলাকার আলী আকবর হাওলাদারের ছেলে শাওনকে ৫৫টি ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

ওএস/এএসটি

 

বরিশাল: আরও পড়ুন

আরও