পিরোজপুরে নির্বাচনী সংঘর্ষে আহত ৬

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

পিরোজপুরে নির্বাচনী সংঘর্ষে আহত ৬

পিরোজপুর প্রতিনিধি ৮:৩৫ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৯

পিরোজপুরে নির্বাচনী সংঘর্ষে আহত ৬

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে শুক্রবার বিকেলে নির্বাচনী সংঘর্ষে আ’লীগ ও বিদ্রোহী প্রার্থীর দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ৬ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেছে।

গুরুত্বর আহত নৌকা প্রতীকের সমর্থক উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শরীফ (৪০) ও যুবলীগ কর্মী বেল্লাল হোসেনকে (৩৬) আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে, বিদ্রোহী প্রার্থীর (আনারস প্রতীক) কর্মী সোহেল (২২), সালাম মোল্লা (৩৬), কবির মেম্বার (৪৫) ও বেল্লালকে (২২) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা গেছে, শুক্রবার বিকেলে আ’লীগের বিদ্রোহী প্রার্থী রিয়াজ উদ্দিন আহমেদ উপজেলার সদরে নির্বাচনী জনসভার আয়োজন করেন। এ জনসভায় আগত উপজেলার দাউদখালী ও মিরুখালী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও সমর্থকদের সাথে নৌকা প্রার্থীর সমর্থকরা মঠবাড়িয়া-মিরুখালী সড়কের বড়হারজী শরীফ বাড়ির ব্রিজ সংলগ্ন এলাকায় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় পক্ষের ৬ জন নেতা কর্মী আহত হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুলাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই গ্রুপের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশী টহল জোরদার করা হয়েছে।

জেডএস/

 

বরিশাল: আরও পড়ুন

আরও