ডাক্তারকে বাইকচাপা দেয়া ছাত্রলীগ নেতারও মৃত্যু

ঢাকা, ২০ জুলাই, ২০১৯ | 2 0 1

ডাক্তারকে বাইকচাপা দেয়া ছাত্রলীগ নেতারও মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি ৪:০৯ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৯

ডাক্তারকে বাইকচাপা দেয়া ছাত্রলীগ নেতারও মৃত্যু

নিহত ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল সাকিব

পিরোজপুরের ইন্দুরকানীতে বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোর সময় স্থানীয় চিকিৎসককে চাপা দেন ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল সাকিব (২৩)।

এতে দু’জনেই গুরুতর আহত হন। বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে নেয়ার পর মারা যান চিকিৎসক মনিরুল ইসলাম গাজী (৫৭)।

আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাত ১১টার দিকে মারা যান সাকিবও।

সাকিব উপজেলার গাবগাছিয়া গ্রামের আবু জাফর মুহা. সালেহ বিন হেলালীর ছেলে এবং ইন্দুরকানী সরকারি কলেজ ছাত্রলীগের (ইয়ার কমিটি) সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে আব্দুল্লাহ আল সাকিব মোটরসাইকেলে ঘোষেরহাট থেকে ইন্দুরকানী আসছিলেন। পথে ইন্দুরকানী-কলারন সড়কের উপজেলা প্রাণিসম্পদ অফিসের সামনে স্থানীয় চক্ষু চিকিৎসক মনিরুল ইসলাম গাজীকে চাপা দেন।

নিহত চক্ষু চিকিৎসক মনিরুল ইসলাম গাজী

এতে দু’জনেই ছিটকে সড়কে পড়ে যান। পরে তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুপুর ১টার দিকে মনিরুল ইসলাম গাজী মারা যান।

ছাত্রলীগ নেতা সাকিবকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে থেকে ঢাকা নেয়ার পথে রাত ১১টার দিকে মারা যান।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুলাহ আল মামুন জানান, সাকিবের মোটরসাইকেল চাপায় মনিরুল ইসলাম গাজী নিহত হন। তিনি খুলনায় একটি হাসপাতালে চিকিৎসক থাকলেও সম্প্রতি এলাকায় নিজস্ব চেম্বার দেন।

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, দুর্ঘটনায় মনিরুল ইসলাম ও বাইকের চালক সাকিব আহত হন। পরে তাদের মৃত্যু হয়েছে। পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেআইএল/আইএম

 

বরিশাল: আরও পড়ুন

আরও