ঝালকাঠির নদীতে ডুবে জেলে নিখোঁজ

ঢাকা, ২০ জুলাই, ২০১৯ | 2 0 1

ঝালকাঠির নদীতে ডুবে জেলে নিখোঁজ

ঝালকাঠি প্রতিনিধি ৮:৫৪ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৯

ঝালকাঠির নদীতে ডুবে জেলে নিখোঁজ

চিংড়ির রেণু পোনা ধরতে গিয়ে ঝালকাঠির কাঁঠালিয়ায় নদীতে ডুবে মোহাম্মদ সালেহ (৫৫) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বিষখালী নদীর মশাবুনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ জেলের সন্ধানে ফায়ার সার্ভিসকর্মীরা নদীতে উদ্ধার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

নিখোঁজের পরিবার ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মশাবুনিয়া গ্রামের মোহাম্মদ সালেহসহ কয়েকজন জেলে বিষখালী নদীতে চিংড়ির রেণু পোনা ধরতে নামেন। জাল টেনে রেণু ধরার সময় নদীর পানিতে ডুবে যান সালেহ। অন্য জেলেরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করেন। তাকে না পেয়ে স্বজনদের খবর দেয়।

নিখোঁজ জেলের সন্ধানে কাঁঠালিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। সন্ধ্যা পর্যন্ত তাকে খুঁজে না পেয়ে উদ্ধার কার্যক্রম স্থগিত করে ফায়ার সার্ভিস।

নিখোঁজ জেলের স্ত্রী কহিনুর বেগম বলেন, আমার পাঁচ ছেলে ও মেয়ে। স্বামী মাছ ধরে সংসার চালাতেন। বৃহস্পতিবার দুপুরে বিষখালী নদীতে চিংড়ির রেণু পোনা ধরতে গিয়ে পানিতে ডুবে সে নিখোঁজ। ফায়ার সার্ভিস চেষ্টা চালিয়ে যাচ্ছে এখনো তার কোনো সন্ধান পাচ্ছি না।

কাঁঠালিয়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আবদুল কুদ্দুস সিকদার বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা বিকেলে উদ্ধার তৎপরতা চালিয়েছে। সন্ধ্যায় জোয়ার আসায় কার্যক্রম স্থগিত করা হয়েছে। ভাটায় আবারো উদ্ধার কার্যক্রম চালানো হবে।

এইচআর

 

বরিশাল: আরও পড়ুন

আরও