পিরোজপুরে স্কুলছাত্রী গণধর্ষণে প্রধান আসামিসহ গ্রেফতার ৩

ঢাকা, ২২ জুন, ২০১৯ | 2 0 1

পিরোজপুরে স্কুলছাত্রী গণধর্ষণে প্রধান আসামিসহ গ্রেফতার ৩

পিরোজপুর প্রতিনিধি ৬:৫৪ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৯

পিরোজপুরে স্কুলছাত্রী গণধর্ষণে প্রধান আসামিসহ গ্রেফতার ৩

পিরোজপুরের মঠবাড়িয়ায় ১০ম শ্রেণির স্কুলছাত্রী গণধর্ষণের  চাঞ্চল্যকর মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ।

দীর্ঘদিন পলাতক থাকার পর বৃহস্পতিবার ভোরে উপজেলার মিরুখালী বাজার এলাকা থেকে আলোচিত ধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুলকে (২০) গ্রেফতার করে।

এছাড়া অপর আসামি শাওন (১৯) ও নাজমুলকে (২০) বুধবার রাত ৯টার দিকে উপজেলার মিরুখালী বাজার ব্রিজ সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত সাইফুল ওয়াহেদাবাদ গ্রামের মতিউর রহমান জমাদ্দারের ছেলে, শাওন ওয়াহেদাবাদ গ্রামের খোকন জমাদ্দারের ছেলে ও নাজমুল একই গ্রামের মৃত টিপু সুলতানের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি, তদন্ত) মাজাহারুল আমিন জানান, ২০১৮ সালের ৩০ নভেম্বর দুপুরে ওই স্কুলছাত্রী উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের বাড়ি থেকে মিরুখালী বাজার সংলগ্ন স্কুলে প্রাইভেট পড়তে যাওয়ার পথে সাইফুল কথা বলার নাম করে রাস্তার পাশের একটি ঘরে ডেকে নেয়।

ওই ঘরে ওঁৎ পেতে থাকা সাইফুলের বন্ধু ইসমাইল, শাওন, নাজমুল মিলে ওই স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এসময় ধর্ষকরা ধর্ষণের অশ্লীল চিত্র মোবাইলে ধারণ করে। এ ঘটনার পর ফের গত ২৪ ফেব্রুয়ারি ধর্ষক সাইফুল ও ইসমাইল ওই ছাত্রীর স্কুলে আসার পথে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে আবারো শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয় এবং ধারালো চাকু দিয়ে ভয় দেখায়।

ওই স্কুলছাত্রী এ ঘটনা তার অভিভাবকদের জানালে ওই ছাত্রীর মা বাদী হয়ে চার ধর্ষককে আসামি করে মঠবাড়িয়া থানায় মামলা করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আবদুল্লাহ জানান, গণধর্ষণ মামলার প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আজ (বৃহস্পতিবার) আদালতে সোপর্দ করা হয়েছে। একই মামলায় অপর এক আসামি জেলহাজতে রয়েছে।

এইচআর

 

বরিশাল: আরও পড়ুন

আরও