নড়িয়ায় ব্যবসায়ী হত্যায় সাবেক চেয়ারম্যানসহ ২২ জন আসামি

ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ | ৪ আষাঢ় ১৪২৬

নড়িয়ায় ব্যবসায়ী হত্যায় সাবেক চেয়ারম্যানসহ ২২ জন আসামি

শরীয়তপুর প্রতিনিধি ৬:০০ অপরাহ্ণ, জুন ১২, ২০১৯

নড়িয়ায় ব্যবসায়ী হত্যায় সাবেক চেয়ারম্যানসহ ২২ জন আসামি

শরীয়তপুরের নড়িয়ায় ব্যবসায়ীকে হত্যা ঘটনায় ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পদক আলী আহম্মদ শিকদারসহ ২২ জনকে আসামি করে মামলা হয়েছে।

মঙ্গলবার দিনগত গভীর রাতে নিহতের ছেলে মিন্টু ছৈয়াল বাদী হয়ে নড়িয়া থানায় মামলাটি করেন।

ঘটনার দিন আটককৃত বিল্লালকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এদিকে ঘটনার ৩ দিন পেরিয়ে গেলেও আর কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নিহতের ছেলে মিন্টু ছৈয়াল ও নড়িয়া থানা সূত্রে জানা গেছে, ভোজেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহম্মদ শিকদার ও একই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নুরুল হক বেপারীর সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে। গত সোমবার সকাল সাড়ে ৯টার সময় বর্তমান চেয়ারম্যান নুরুল হক বেপারীর সমর্থক চান্দনী গ্রামের ইয়াকুব আলী ছৈয়ায় বাড়ি থেকে মোটরসাইকেলে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে রওনা দেন। এসময় পথিমধ্যে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা ব্যবসায়ী ইয়াকবু ছৈয়ালের মোটরসাইকেল গতিরোধ করে তাকে পিটিয়ে, কুপিয়ে ও ককটেল বোমা বিস্ফোরণ ঘটিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে গত সোমবার দুপুরে তিনি মারা যান।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঞ্জুরুল হক আকন্দ বলেন, নিহতের ছেলে বাদী হয়ে ২২ জনকে আসামি করে একটি মামলা করেছেন। আটককৃত বিল্লালকে গ্রেফতার দেখানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

এইচআর