বরিশালে স্কুলছাত্রীকে যৌন হয়রানি, গ্রেফতার ৪

ঢাকা, শনিবার, ৯ নভেম্বর ২০১৯ | ২৪ কার্তিক ১৪২৬

বরিশালে স্কুলছাত্রীকে যৌন হয়রানি, গ্রেফতার ৪

বরিশাল প্রতিনিধি ৫:৩৪ অপরাহ্ণ, জুন ১১, ২০১৯

বরিশালে স্কুলছাত্রীকে যৌন হয়রানি, গ্রেফতার ৪

বরিশালের আগৈলঝাড়ায় স্কুলছাত্রীকে যৌন হয়রানি করাসহ জোর করে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার প্রতিবাদ করায় দুর্বৃত্তদের হামলায় স্কুলছাত্রীর বাবা-মা ও দুই চাচি গুরুতর আহত করা হয়। এ ঘটনায় করা মামলায় দুর্বৃত্ত ও তাদের বাবাসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, উপজেলার সুজনকাঠী গ্রামের জাকির হোসেন বেপারীর মেয়ে ও সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণির ছাত্রী শারমিন আক্তারকে স্কুলে যাওয়া আসার পথে বিভিন্ন সময় যৌন হয়রানি করে আসছিলো একই এলাকার আলতাফ মোল্লার ছেলে আশিক ওরফে লাদেন মোল্লা। সম্প্রতি আশিক জোরপূর্বক ওই ছাত্রীর ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। শারমিন তার পরিবারকে এ ঘটনা জানালে সোমবার বিকেলে ছাত্রীর বাবা জাকির বেপারী ও মা শাপলা বেগম আশিককে ছবি তোলার ঘটনা জিজ্ঞাসা করায় আশিক তাদের মারধর করে আহত করে। তাদেরকে মারধরে বাধা দিতে গেলে শারমিনের চাচি পারুল বেগম ও বেবী বেগমকেও মারধর করে আহত করে লাদেন ও তার লোকজন।

এ ঘটনায় শারমিনের চাচা আজিজ মোল্লা সোমবার রাতে বাদী হয়ে থানায় মামলা করেন। ওই রাতেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত আশিক ওরফে লাদেন, তার বাবা আলতাফ মোল্লা, জাহাঙ্গীর মোল্লার ছেলে আনিচ মোল্লা, সহদর আরিফ মোল্লাকে পুলিশ গ্রেফতার করেছে।

এইচআর

 

বরিশাল: আরও পড়ুন

আরও