প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত চাল আত্মসাত, চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

ঢাকা, ১৮ আগস্ট, ২০১৯ | 2 0 1

প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত চাল আত্মসাত, চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

বরিশাল ব্যুরো ৪:৪৯ অপরাহ্ণ, জুন ১০, ২০১৯

প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত চাল আত্মসাত, চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ১০নং গারুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলফিকার হায়দার ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক বরাদ্দকৃত হত দরিদ্রদের জন্য দেয়া ভিজিএফের চাল আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। এসময় ওই চেয়ারম্যানের দৃষ্টান্তমূলক শাস্তি ও অপসারণের দাবী জানান গ্রামবাসী। সোমবার দুপুরে বাকেরগঞ্জ উপজেলা সড়কে ভিজিএফ কার্ড ভুক্তভোগী ও হতদরিদ্রদের ব্যানারে তারা এই কর্মসূচী পালন করেন। 

উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক তারেকুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- জাহিদুল ইসলাম, দুলাল, আলকাস হোসেন, আল-আমিন, মাসুদ খান, আল-আমিন তালুকদার, সফিকুল ইসলাম রিপন, রিপন জমাদ্দার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলার ১০ নং ইউপি চেয়ারম্যান এ.এস.এম জুলফিকারের দুনিতির দৃষ্টান্তমূলক বিচারসহ তাকে চেয়ারম্যানের পদ থেকে অপসারন করার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে দাবি জানান।

মানববন্ধন কর্মসূচীতে গ্রামবাসীসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা বিভিন্ন ব্যানার প্লাকার্ড ও ফেস্টুন নিয়ে অংশ গ্রহণ করেন।

জানা গেছে, ঈদ উপলক্ষে উপজেলার গারুড়িয়া ইউনিয়নের প্রায় ৫ হাজার মানুষের জন্য ১৫ কেজি করে ভিজিএফের চাল প্রধানমন্ত্রী কর্তৃক বরাদ্দ দেয়া হয়। কিন্তু সেখানে ৯ কেজি করে চাল দেয়া হয়। তাই সাধারণ মানুষ এর প্রতিবাদ করে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়ের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি, তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। লিখিতভাবে অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এইচকে/

 

বরিশাল: আরও পড়ুন

আরও