সেই লাশের পরিচয় মিলেছে

ঢাকা, ২১ জুন, ২০১৯ | 2 0 1

সেই লাশের পরিচয় মিলেছে

পিরোজপুর প্রতিনিধি ৯:৫৩ অপরাহ্ণ, জুন ০৭, ২০১৯

সেই লাশের পরিচয় মিলেছে

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তুষখালী থেকে গত মঙ্গলবার উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া গেছে।

নিহতের বাবা মঠবাড়িয়া থানায় এসে লাশের ছবি দেখে পরিচয় সনাক্ত করেন। তিনি ধলু হোসেন হাওলাদার (৩৫)। বরগুনা জেলার বামনা উপজেলার অযধ্যা গ্রামে আনোয়ার হোসেন হাওলাদারের ছেলে।

ধলু পেশায় ট্রলি চালক ছিলেন। তার স্ত্রী ও তিনটি সন্তান রয়েছে।

হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ বৃহস্পতিবার মঠবাড়িয়া উপজেলার তুষখালী ইউনিয়নের ছোট মাছুয়া গ্রাম থেকে রিয়াজ শরীফ (৩২) ও রাশেদা বেগমকে (৩৫) আটক করেছে।

রিয়াজ শরীফ মঠবাড়িয়া উপজেলার ছোট মাছুয়া গ্রামের জাফর শরীফের ছেলে ও রাশেদা বেগম একই গ্রামের আফজাল শরীফের স্ত্রী।

নিহতের বাবা আনোয়ার হোসেন হাওলাদার জানান, দীর্ঘদিন ধরে ধলু ট্রলি চালানোর সূত্র ধরে মঠবাড়িয়ার তুষখালীতে মালামাল পরিবহন করে আসছিল। গত রোববার পাওনা টাকা আনার কথা বলে অযধ্যার নিজ বাড়ি থেকে মঠবাড়িয়ার তুষখালী আসে। এরপর থেকে নিখোঁজ ছিল।

ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলেও দাবি করেন তিনি।

মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, আটক রাশেদা বেগম ও রিয়াজ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন- পূর্বপরিচয়ের সূত্র ধরে ধলু রোববার তাদের বাড়িতে এতে রাতে ফাঁদপাতা বিদ্যুতের তারে জড়িয়ে মারা যান। পরে তারা লাশ ঘরে রেখে সোমবার রাতে খালে ফেলে দেয়।

উল্লেখ্য, মঠবাড়িয়া থানা পুলিশ গত ৪ জুন দুপুরে তুষখালীর একটি খাল থেকে অজ্ঞাত লাশ উদ্ধার করে। লাশের মুখমণ্ডলে কাটা জখমের চিহ্ন ছিল।

এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে কোনো পরিচয় না পেয়ে বেওয়ারিশ হিসেবে পিরোজপুর আঞ্জুমান মফিদুলের মাধ্যমে দাফন করা হয়।

আইএম

 

বরিশাল: আরও পড়ুন

আরও