পিরোজপুরে সহপাঠিদের হাতে অপহৃত স্কুলছাত্রের লাশ উদ্ধার

ঢাকা, ১০ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

পিরোজপুরে সহপাঠিদের হাতে অপহৃত স্কুলছাত্রের লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি ৬:২৩ অপরাহ্ণ, জুন ০৩, ২০১৯

পিরোজপুরে সহপাঠিদের হাতে অপহৃত স্কুলছাত্রের লাশ উদ্ধার

পিরোজপুরের ইন্দুরকানীতে সহপাঠিদের হাতে অপহৃত স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার উমেদপুর এলাকার একটি খালের পাশে ডোবা থেকে পিরোজপুর ডিবি ও ইন্দুরকানী থানা পুলিশ লাশটি উদ্ধার করেন।

এ ঘটনায় পুলিশ ঘটনার সাথে জড়িত মূল অপহরণকারী সোহানসহ ৮ জনকে গ্রেফতার করেছে।

জানা যায়, গত শনিবার রাতে উপজেলার পাড়েরহাট বাজার থেকে পাড়েরহাট বন্দরের বাসিন্দা ফল ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের ছেলে পাড়েরহাট রাজলক্ষ্মী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র সালাউদ্দিন (১৩ )কে একই এলাকার সোহানের নেতৃত্বে ৭ জন মিলে তাকে অপহরণ করে। এবং অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে স্কুলছাত্র সালাউদ্দিনের বাবার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। ছেলেকে পাওয়ার জন্য তার বাবা ৫ লাখ টাকা নিয়ে রোববার রাতে উপজেলার টেংড়াখালী এলাকার আলীর খালের গোড়ায় ডিবি পুলিশের একটি দল ওঁৎ পেতে থাকে। এসময় মুক্তিপণের টাকা নিতে আসা অপহরণকারীর এক সদস্য উপজেলার টেংড়াখালী গ্রামের আ. রবের ছেলে মারুফ (৩০)কে আটক করে পুলিশ।

তার দেয়া তথ্য মতে ডিবি পুলিশ ও ইন্দুরকানী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে অপহরণকারীর মূল হোতা পাড়েরহাট এলাকার সোহান হাওলাদার এবং তার সহযোগী হাফিজুর রহমান, বেল্লাল হোসেন, নাঈম হোসেন, রাকিব শেখসহ ৮ জনকে আটক করে।

পরে তাদের দেয়া তথ্য মতে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সোমবার দুপুরে স্কুলছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। অপহরণকারীদের কয়েকজন সালাউদ্দিনের সহপাঠি ছিল বলে এলাকাবাসী জানান।

এদিকে লাশ উদ্ধারের সময় উপস্থিত ছিলেন পিরোজপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আহমেদ মাঈনুল হোসাইন প্রমুখ।

পিরোজপুর ডিবির ওসি মো. মিজানুল হক জানান, স্কুলছাত্র অপহরণের দুইদিন পর ব্যাপক অভিযান চালিয়ে উমেদপুর এলাকার একটি ডোবা থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে মুক্তিপণের টাকা নিয়ে ডিবি পুলিশ ফাঁদ পেতে এক অপহরণকারীকে আটক করে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৮ জনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, এ ঘটনার মূল হোতা শোহানসহ বেশ কয়েক জনকে আটক করা হয়েছে।

বিষয়টি প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।

এইচআর

 

বরিশাল: আরও পড়ুন

আরও