‘শেখ হাসিনার নেতৃত্বের কারণে দেশে সন্ত্রাস আত্মপ্রকাশ করতে পারেনি’

ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

‘শেখ হাসিনার নেতৃত্বের কারণে দেশে সন্ত্রাস আত্মপ্রকাশ করতে পারেনি’

ঝালকাঠি প্রতিনিধি ৯:৩৮ অপরাহ্ণ, মে ১৪, ২০১৯

‘শেখ হাসিনার নেতৃত্বের কারণে দেশে সন্ত্রাস আত্মপ্রকাশ করতে পারেনি’

শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের কারণে বাংলাদেশে সন্ত্রাস আত্মপ্রকাশ করতে পারেনি বলে দাবি করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য আমির হোসেন আমু। মঙ্গলবার সন্ধ্যায় ঝালকাঠির কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জেলা আওয়ামী লীগের ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আজকের ইসলামকে নানা ভাবে প্রভাবিত করা হচ্ছে। মুসলমানদেরকে বিভ্রান্তির বেড়াজালে আবদ্ধ করা হচ্ছে। মুসলিম জাহানে একটি গোষ্ঠী বিশেষভাবে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালিত করছে। এ কারণে মুসলমানরা হেয়প্রতিপন্ন হচ্ছে। তবে আমাদের দেশে এই সন্ত্রাস আত্মপ্রকাশ করতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের কারণে আমরা সকল প্রতিকূলতা মোকাবেলা করে এগিয়ে যাচ্ছি।

আওয়ামী লীগের প্রবীণ এ নেতা বলেন, আজকে ধর্মপরায়নতাকে ধর্মান্ধতার দিকে নিয়ে যাওয়া হচ্ছে। আমরা ধর্মভীরু কিন্তু ধর্মান্ধ নয়। ইসলাম শান্তির ধর্ম, বাঙালীরাও শান্তি প্রিয়। আমরা সব সময় শান্তি চাই।

ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসেন মাতুব্বর, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মু. আব্দুর রশীদ। পরে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

জেআই/টিএটি