বৃদ্ধের বিরুদ্ধে শিশুকে যৌন হেনস্তার অভিযোগ

ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

বৃদ্ধের বিরুদ্ধে শিশুকে যৌন হেনস্তার অভিযোগ

পটুয়াখালী প্রতিনিধি ৮:২৩ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৯

বৃদ্ধের বিরুদ্ধে শিশুকে যৌন হেনস্তার অভিযোগ

পটুয়াখালীতে ৬৫ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে ৬ বছরের শিশুকে যৌন হেনাস্তার অভিযোগ উঠেছে। হেনস্তার শিকার শিশুটিকে শুক্রবার সকালে উদ্ধার করেছে সদর থানার পুলিশ। শিশুটি চর কুড়িপাইকা প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী।

শুক্রবার বিকেলে দেখা যায়, শিশুটি পটুয়াখালী সদর থানার ডিউটি অফিসারের রুমে কাতরাচ্ছে। তবে এঘটনায় পুলিশ কাউকে আটক করেনি। সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে এঘটনা ঘটে।

ভিকটিমের ভাষ্যমতে মা নাজমা বেগম জানান, বুধবার স্কুল থেকে এসে বাড়ীর কাছে সহাপর্ঠিদের সাথে খেলা করছিল তার মেয়ে। এসময় প্রতিবেশি দুই সন্তানের জনক আব্দুল হক ঘরামী (৬৫) চকলেট দেয়ার প্রলোভন দিয়ে শিশুটিকে লোহালিয়া নদীর কিনারে একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় কাদঁতে কাদঁতে বাড়ীতে ফিরে দাদীর কাছে বিস্তারিত জানায়।

এসময় পরিবারের মতামতে শিশুটির পরিবার আহত অবস্থায়ে তাকে পটুয়াখালী মা ও শিশু স্বাস্থ্য পরিবার-পরিকল্পনা কেন্দ্রে নিয়ে আসে প্রাথমিক চিকিৎসা নেয়। কিন্তু এতে শিশুটি সুস্থ্য হয়ে না উঠলে পুলিশের স্মরণাপন্ন হয়। শুক্রবার বিকাল ৪টা পর্যন্ত শিশুটি থানার ডিউটি অফিসারের রুমে কাদঁতে দেখা গেছে।

এদিকে এঘটনায় স্থানীয় ইউপি সদস্য হায়দার মাঝি জানান, আমরা ঘটনা শুনে মিমাংসার উদ্যোগ নিয়েছিলাম। কিন্তু কোন কুল কিনারা পাইনি। তাই তারা তাদের মত করে থানায় গেছে। শালিসির নামে সময় ক্ষেপণের মাধ্যমে আলামত নষ্টের অভিযোগ উঠলেও তিনি তা অস্বীকার করেন।

পটুয়াখালী সদর থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, ভিকটিম শিশুটিকে উদ্ধার করা হয়েছে। শনিবার তাকে হাসপাতালে নিয়ে মেডিকেল টেস্টের ব্যবস্থা করা হবে। পাশাপাশি মামলার প্রস্তুতি চলছে।

টিএটি/