পিরোজপুরে এসিড নিক্ষেপ মামলায় দম্পতির যাবজ্জীবন

ঢাকা, বুধবার, ২২ মে ২০১৯ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

পিরোজপুরে এসিড নিক্ষেপ মামলায় দম্পতির যাবজ্জীবন

পিরোজপুর প্রতিনিধি ৮:৫৪ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৯

পিরোজপুরে এসিড নিক্ষেপ মামলায় দম্পতির যাবজ্জীবন

এসিড নিক্ষেপের মামলায় পিরোজপুরে স্বামী-স্ত্রীকে যাবজ্জীবন দিয়েছেন জেলা জজ আদালত। আজ মঙ্গলবার দুপুরে পিরোজপুরের জেলা জজ মো. আব্দুল মান্নান এক আদেশে প্রত্যেকের আরো দশ (১০) হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো দুই মাসের কারাদণ্ডের নির্দেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন জেলার ভান্ডারিয়া উপজেলার গৌরিপুর গ্রামের বাসিন্দা মো. দেলোয়ার হোসেন সরদার (৪০) ও তার স্ত্রী  হাসিয়ারা বেগম।

মামলা সূত্রে জানা গেছে, গৌরিপুরের রবিউল আকন নামের এক যুবক ডাকাতি মামলায় পিরোজপুর জেলহাজতে ছিলেন। তাকে জামিনে মুক্তি করে দেবে, এমন প্রতিশ্রুতি দিয়ে দেলোয়ার হোসেন সরদার রবিউলের মা রাহেলা বেগমের কাছ থেকে টাকা নেন। কিন্তু রবিউলকে জামিনে মুক্ত করতে পারেননি।

পরে রবিউল জামিনে মুক্ত হয়ে বাড়ি এলে দেলোয়ারের কাছে টাকা ফেরত চাইতে গেলে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দেলোয়ারের স্ত্রী ঘর থেকে এসিড এনে রবিউলের মা রাহেলার শরীরে নিক্ষেপ করেন। এ সময় তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। ২০১৬ সালের এ ঘটনায় রবিউল আকন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

সরকার পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট খান মো. আলাউদ্দিন পিপি। আর আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট আব্দুল হাকিম হাওলাদার ও আহসানুল হক বাদল।

এমএ