প্রথম দিনই এক লাখ লোক হত্যা করবে: তোফায়েল

ঢাকা, বুধবার, ২৭ মার্চ ২০১৯ | ১২ চৈত্র ১৪২৫

প্রথম দিনই এক লাখ লোক হত্যা করবে: তোফায়েল

ভোলা প্রতিনিধি ৩:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৮

প্রথম দিনই এক লাখ লোক হত্যা করবে: তোফায়েল

ভোলা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এত নিষ্ঠুর এই বিএনপি। ওরা যদি আবার ক্ষমতার স্বাদ পায়, এক লাখ লোক প্রথম দিনেই হত্যা করবে। তবে সেই আশা ভুল। কারণ নির্বাচনের মাঠে গিয়ে দেখেছি, ২০০১ সালে অত্যাচর নির্যাতন, হত্যা ও নারী ধর্ষণের কথা মানুষ ভোলেনি। ব্যালটের মাধ্যমে আগামী ৩০ ডিসেম্বর তার জবাব দেবে বাংলার মানুষ । বুধবার দুপুর ১২টার দিকে তিনি তার গাজীপুর রোডের বাসভবনে সাংবাদিক সম্মেলনে এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও বাংলাদেশের প্রধান মন্ত্রী হবে।  বাংলাদেশ আজ আন্তর্জাতিক বিশ্বে মর্যাদাশীল দেশ। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। মানুষ অবাক হয় বাংলাদেশের উন্নয়ন দেখে । 

মন্ত্রী আরো বলেন, বর্তমানে ভোলায় ৬০০ মেগাওয়াট বিদ্যুৎ রয়েছে। আগামীতে এক হাজার ৮০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র হবে। ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। গ্যাসভিত্তিক অনেক শিল্প-কলকারখানা হবে। ভোলার যুবকদের কর্মসংস্থান হবে। ভোলায় কোনো কাঁচা রাস্তা নেই। সব রাস্তা পাকা হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। ভোলা হবে দেশের সর্বশ্রেষ্ঠ জেলা। 

এ সময় উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এএম/এমএ