পারিবারিক কলহে পিরোজপুরে স্বামী-স্ত্রীকে কুপিয়েছে স্বজনরা

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক ১৪২৫

পারিবারিক কলহে পিরোজপুরে স্বামী-স্ত্রীকে কুপিয়েছে স্বজনরা

পিরোজপুর প্রতিনিধি ১:৪৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৮

পারিবারিক কলহে পিরোজপুরে স্বামী-স্ত্রীকে কুপিয়েছে স্বজনরা

পিরোজপুরের নাজিরপুরে পারিবারিক বিরোধের জের ধরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার সেখমাটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত ঋতেশ মজুমদার (৪০) ও তার স্ত্রী অর্পণা মজুমদারকে (৩৩) নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শোভন রায় চৌধুরী। আহত ঋতেশ মজুমদার উপজেলার সেখমাটিয়া গ্রামের মৃত রামকৃঞ্চ মজুমদারের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন অর্পণা মজুমদার জানান, মঙ্গলবার দুপুরে একই বাড়ির বাসিন্দা তার স্বামীর আপন ভাই সজল মজুমদার ও তার স্ত্রী নির্মলা মজুমদারের সাথে পারিবারিক কলহের জের ধরে ঝগড়া হয়। এক পর্যায়ে তারা ঘর থেকে দাও নিয়ে তাদের আত্মীয় জয়দেব মন্ডলের সহায়তায় ঋতেশ মজুমদারকে কুপিয়ে জখম করে। এ সময় অর্পণা তার স্বামীকে রক্ষা করার চেষ্টা করলে তারা অর্পনাকেও কুপিয়ে জখম করে। তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাদের জখম অবস্থায় উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম সুলতান মাহমুদ জানান, সংবাদ পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনো লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

জেআইএল/এএল/