বিমান দুর্ঘটনায় নিহত পিয়াস রায়ের বাড়ি বরিশালে

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

বিমান দুর্ঘটনায় নিহত পিয়াস রায়ের বাড়ি বরিশালে

বরিশাল ব্যুরো ১:৩৫ পূর্বাহ্ণ, মার্চ ১৩, ২০১৮

বিমান দুর্ঘটনায় নিহত পিয়াস রায়ের বাড়ি বরিশালে

নেপালের কাঠমান্ডুতে ইউএস বাংলার বিমান দুর্ঘটনায় নিহত পিয়াস রায়ের বাড়ি বরিশালে। নগরীর আব্দুল গফুর সড়কে পিয়াসের বাসায় চলছে শোকের মাতম। পিয়াসের গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের মধুকাঠি গ্রামে।

পিয়াসের বাবা সুখেন্দু বিকাশ রায় নলছিটি উপজেলার চন্দ্রকান্ত মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এবং মা পূর্ণিমা রায় বরিশাল নগরীর একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

পিয়াস গোপালগঞ্জের সাহেরাখাতুন মেডিকেল কলেজ থেকে এবছর ফাইনাল পরীক্ষায় অংশ নিয়েছে। গত ৫ মার্চ তার পরীক্ষা শেষ হয়। দুই ভাই বোনের মধ্যে পিয়াস রায় ছিল বড়। বোন শুভ্রা রায় রাজধানীর নর্দান ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পিয়াস রায়ের মা পূর্ণিমা রায় জানায়, পিয়াস ভ্রমন করতে খুব পছন্দ করে। নেপালে তার বন্ধুরা রয়েছে। এর আগেও দেশের বাইরে ঘুরতে গেছে পিয়াস। নেপালের উদ্দেশ্যে রওয়ানা হবার আগে সোমবার সকালে ও সর্বশেষ বিমানে ওঠার আগে সোয়া এগারোটার ওর সাথে কথা হয়েছে। সে তখন মুঠোফোনে জানায় এখননি বিমানে উঠবে। এরপর থেকে পিয়াসের সাথে কোন যোগাযোগ নেই। যা জেনেছেন টেলিভিশনের খবরে জানতে পেয়েছেন।

পূর্ণিমা রায় আরো জানান, ঢাকাস্থ নেপাল দূতাবাসে খবর নেয়ার চেষ্টা করলে তারা জানায়, তাদের কাছে এখন পর্যন্ত কোন খবর নেই।

এএমজেইউ/এএস