বিভিন্ন দাবিতে বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থীদের মানববন্ধন

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

বিভিন্ন দাবিতে বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থীদের মানববন্ধন

বরিশাল ব্যুরো ১০:১৮ অপরাহ্ণ, মার্চ ১১, ২০১৮

বিভিন্ন দাবিতে বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থীদের মানববন্ধন

ছয় দফা দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেছে বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট সাধারণ শিক্ষার্থীদের বরিশাল জেলা কমিটি। রবিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনের সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পলিটেকনিক ইনস্টিটিউট শিক্ষার্থীদের জাতীয় কমিটির সদস্য সন্তু মিত্রের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন শিক্ষার্থী নিলিমা জাহান, মো. শাওন, জেলা বাসদের সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী এবং জেলা সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সাগর।

এসময় বক্তারা বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজে ডিপ্লোমা শিক্ষার্থীদের বিএসসি করার সুযোগ প্রদানসহ ডিপ্লোমা শিক্ষার্থীদের বিএসসি ডিগ্রি অর্জনের জন্য প্রতিটি বিভাগে একটি করে ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় স্থাপনের পাশাপাশি পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক, পলিটেকনিক ইনস্টিটিউটের ল্যাব, ডেমোনেস্ট্রেটর, আবাসন-পরিবহন-ক্লাশরুম সংকট নিরসন ও পর্যাপ্ত যন্ত্রপাতি সরবরাহ, ইন্ড্রাস্ট্রিয়াল এটাচমেন্ট ট্রেনিংয়ে সম্মানজনক ভাতা প্রদান এবং আসন্ন বাজেটে পলিটেকনিক ইনস্টিটিউটের জন্য বিশেষ বরাদ্দের দাবি মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। মানববন্ধন শেষে নগরীতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শিক্ষার্থীরা।

এএমজেইউ/এএল