ইন্দুরকানীতে রাতে ছাত্রলীগ কার্যালয়ে আগুন

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ | ৯ আশ্বিন ১৪২৫

ইন্দুরকানীতে রাতে ছাত্রলীগ কার্যালয়ে আগুন

পিরোজপুর প্রতিনিধি ১২:৩৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০১৮

ইন্দুরকানীতে রাতে ছাত্রলীগ কার্যালয়ে আগুন

জেলার ইন্দুরকানী উপজেলার ৩নং বালিপাড়া ইউনিয়ন ছাত্রলীগ কার্যালয়ে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। সোমবার গভীর রাতে উপজেলার চন্ডিপুর বাজারে অবস্থিত ছাত্রলীগের ইউনিয়ন কার্যালয়ে এ ঘটনা ঘটে।

এতে কার্যালয়টির ভেতরে কোনো ক্ষতিগ্রস্ত না হলেও সামনের সাঁটার আগুনে ঝলসে যায়। কোনো দাহ্য পদার্থ দিয়ে কার্যালয়টিতে আগুন ধরিয়ে দেয়ার চেষ্টা করা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

খবর পেয়ে মঙ্গলবার সকালে চন্ডিপুর পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে রাতে এ ঘটনা কারা ঘটিয়েছে তা স্পষ্ট না হলেও আওয়ামী লীগ নেতারা পরোক্ষভাবে এ ব্যাপারে দুষছেন বিএনপি–জামায়াতকে।

এ ঘটনায় বালিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান জানান, সামনে সংসদ নির্বাচন। তাই এলাকার পরিবেশ অশান্ত করতেই ২০১৩ সালের মত আবারো নাশকতা সৃষ্টির পায়তারা করা হচ্ছে।

বালিপাড়া ইউনিয়ন যুবলীগ নেতা জিয়াউল হাচান রনি জানান, ২০১৩ সালে যারা এলাকায় জ্বালাও-পোড়াও, হামলা-ভাঙচুর করেছে আজ তারাই আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। এটি একটি রাজনৈতিক জোটের কাজ।

বালিপাড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাহাত হোসেন গাজী বলেন, ছাত্রলীগকে রাজনীতির মাঠ থেকে সরাতেই এ ধরনের অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা চলছে। এ অগ্নিসংযোগ বিচ্ছিন্ন কোনো ঘটনা নয়। এটি পরিকল্পিত বলে তিনি দাবি করেন।

চন্ডিপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কবির হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে মঙ্গলবার সকালে চন্ডিপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।

জেআইএল/এসবি