ভোলায় বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা, আটক ২

ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৩১ শ্রাবণ ১৪২৫

ভোলায় বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা, আটক ২

ভোলা প্রতিনিধি ৪:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৮

print
ভোলায় বিএনপির মানববন্ধনে পুলিশের বাধা, আটক ২

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সাজা দেওয়ার প্রতিবাদে ভোলায় জেলা বিএনপি সোমবার সকালে দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন করতে গেলে পুলিশের বাধার পণ্ড হয়ে যায়। এ সময় পুলিশ সেখান থেকে বিএনপির ২ নেতাকে আটক করে।

এরা হলেন- জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবদুল কাদের সেলিম ও পৌর যুবদলের আহ্বায়ক ফারুক সিকদার।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীদের নেতৃত্বে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে একটি মানববন্ধন শুরু করে। কিছু সময় পরই পুলিশ গিয়ে বাধা দিয়ে মানববন্ধনের ব্যানার নিয়ে যায়। এ সময় বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ করে প্রতিবাদ জানালে পুলিশের সাথে তাদের ধাস্তাধাস্তি হয়। এতে ১০ নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি করেছে দলটির নেতৃবৃন্দ। এক পর্যায়ে পুলিশ ভোলা জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবদুল কাদের সেলিম ও পৌর যুবদলের আহ্বায়ক ফারুক সিকদারকে আটক করে।

জেলা বিএনপির সভাপতি গোলামনবী আলমগীর জানান, তাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাধা দেয়। এ সময় পুলিশের লাঠিচার্জে তাদের ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

তবে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছগির মিয়া জানান, বিএনপির নেতাকর্মীরা আইনশৃঙ্খলার অবনতি করার চেষ্টা করায় সেখান থেকে ২ জনকে আটক করা হয়েছে।

এএম/এসএফ

 
.


আলোচিত সংবাদ