৩২০ কোটি টাকার বিমা দাবি পরিশোধ ডেল্টা লাইফের

ঢাকা, ১ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

৩২০ কোটি টাকার বিমা দাবি পরিশোধ ডেল্টা লাইফের

পরিবর্তন প্রতিবেদক ৫:৫৬ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০১৯

৩২০ কোটি টাকার বিমা দাবি পরিশোধ ডেল্টা লাইফের

২০১৮-১৯ অর্থবছরের দ্বিতীয়ার্ধে (জানুয়ারি থেকে জুন ’১৯) গ্রাহকদের ৩২০ কোটি টাকার অধিক বিমা দাবি পরিশোধ করেছে ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানি।

এ সময়ে মোট ৩১ হাজার ২৮২ জন বিমা গ্রহীতাকে মেয়াদ পূর্তিতে বিমা দাবি, ১ হাজার ৩০৪ বিমা গ্রহীতার পরিবারকে মৃত্যুদাবি এবং ১২ হাজার ১৮৩ জন বিমা গ্রহীতার স্বাস্থ্যসেবা খরচ পরিশোধ করা হয়।

কোম্পানি সূত্রে এসব তথ্য জানা গেছে।

৩২০ কোটি টাকার বিমা দাবি অর্থ পরিশোধের মধ্যে ৩১ হাজার ২৮২ জনকে মেয়াদ পূর্তিতে ১৫১ কোটি, ১ হাজার ৩০৪ পরিবারকে মৃত্যুদাবি পরিশোধের অংশ হিসেবে ৫ কোটি ৯২ কোটি টাকা পরিশোধ করা হয়। এছাড়াও এই ছয়মাসে ১২ হাজার ১৮৩ জন বিমা গ্রহীতার চিকিৎসা খরচ বাবদ ১৪ কোটি ৯২ কোটি টাকা পরিশোধ করে ডেল্টা লাইফ।

সম্প্রতি ভারতীয় চেম্বার অফ কমার্স আয়োজিত ‘ইমার্জিং এশিয়া অ্যাওয়ার্ড’-এ ‘বেস্ট লাইফ ইনসিওরেন্স কোম্পানি’ হিসেবে নির্বাচিত হয়েছে ডেল্টা লাইফ।

ডেল্টা লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান বলেন, ডেল্টা লাইফের রয়েছে ৩ হাজার ৮৭৮ কোটি টাকার শক্তিশালী লাইফ ফান্ড, যা প্রতিষ্ঠানের বিমা দাবি পরিশোধে সক্ষমতারই পরিচায়ক। ডেল্টা লাইফ সবসময়ই যেকোনো দাবি পরিশোধে এবং গ্রাহকদের স্বার্থরক্ষায় সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকে।

জেডএস/এইচআর

 

ব্যাংক ও বীমা: আরও পড়ুন

আরও