আজ থেকে বন্ধ থাকবে ব্র্যাক ও ডাচ-বাংলা ব্যাংক

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ১১ বৈশাখ ১৪২৬

আজ থেকে বন্ধ থাকবে ব্র্যাক ও ডাচ-বাংলা ব্যাংক

পরিবর্তন প্রতিবেদক ১:৩৩ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৯

আজ থেকে বন্ধ থাকবে ব্র্যাক ও ডাচ-বাংলা ব্যাংক

সিস্টেম আপগ্রেডের জন্য বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ব্র্যাক ও ডাচ-বাংলা ব্যাংকের লেনদেন আজ থেকে বন্ধ থাকবে। ১৪ মার্চ বৃহস্পতিবার রাত ১০টা থেকে একটানা ৫০ ঘণ্টা সব ধরনের লেনদেন বন্ধ থাকবে ব্র্যাক ব্যাংকের।

অপরদিকে, ১৪ মার্চ (বৃহস্পতিবার) রাত ১২টা ১ মিনিট থেকে ১৯ মার্চ (মঙ্গলবার) সকাল ৬টা পর্যন্ত ডাচ-বাংলা ব্যাংকের সকল শাখা, এটিএম বুথসহ পিওএস এবং এজেন্ট ব্যাংকিংয়ের সকল কার্যক্রম বন্ধ থাকবে। ব্যাংকগুলোর দায়িত্বশীল সূত্র থেকে এ তথ্য জানা গেছে।

ব্র্যাক ব্যাংক জানায়, উন্নত ও সর্বাধুনিক সেবা দিতে ব্র্যাক ব্যাংক গ্রাহকের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। এজন্য নিয়মিতভাবে উন্নত প্রযুক্তিতে বিনিয়োগ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় কার্ড ম্যানেজমেন্ট পদ্ধতির কারিগরি উন্নয়ন করা হবে।

গ্রাহকদের আরও উন্নতমানের সেবা দিতে কারিগরি উন্নয়ন কাজের জন্য আগামী ১৪ মার্চ রাত ১০টা থেকে ১৬ মার্চ রাত ১২টা পর্যন্ত একটানা ৫০ ঘণ্টা ব্র্যাক ব্যাংকের শাখা, এটিএম, পয়েন্ট অব সেল (পিওএস) এজেন্ট ব্যাংকিংসহ সব ধরনের ব্যাংকিং কার্যক্রম বন্ধ থাকবে।

ঘোষিত সময়ে  ব্র্যাক ব্যাংকের ডেবিট, ক্রেডিট কার্ডে কোনো রকমের কেনাকাটা ও সেবাগ্রহণ করতে পারবেন না গ্রাহকরা।

এদিকে ডাচ-বাংলা ব্যাংক জানায়, প্রযুক্তিগত উন্নয়নের জন্য ডাচ-বাংলা ব্যাংকের সব ধরনের ব্যাংকিং কার্যক্রম আগামী ৫ দিন বন্ধ থাকবে।

আজ ১৪ মার্চ (বৃহস্পতিবার) রাত ১২টা ১ মিনিট থেকে ১৯ মার্চ (মঙ্গলবার) সকাল ৬টা পর্যন্ত শাখা, এটিএম বুথসহ পিওএস এবং এজেন্ট ব্যাংকিংয়ের সকল কার্যক্রম বন্ধ থাকবে।

প্রসঙ্গত, বর্তমানে দেশে ডাচ-বাংলা ব্যাংকের ৪ হাজার ৬৬৮টি এটিএম বুথ রয়েছে, যার বেশিরভাগেই ফার্স্টট্রাক কার্যক্রম পরিচালিত হয়।

জেডএস/এআরই