শিহাব শাহীনের ঈদ উপহার

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

শিহাব শাহীনের ঈদ উপহার

পরিবর্তন প্রতিবেদক ৬:১৬ অপরাহ্ণ, জুন ২৫, ২০১৬

শিহাব শাহীনের ঈদ উপহার

শিহাব শাহীনের নির্মাণ মানেই জমজমাট রোমান্টিক গল্পের হাতছানি, শ্রুতিমধুর গান। এবারের ঈদুল ফিতরেও তেমন তিন নাটক ও এক টেলিছবিতে পাওয়া যাবে জনপ্রিয় এ নির্মাতাকে।

ঈদের অনুষ্ঠানমালায় প্রচার হবে শিহাব পরিচালিত নাটক ‘সে রাতে বৃষ্টি ছিল’, ‘রূপকথা এখন আর হয় না’, ‘প্রেম কেবলই একটি রাসায়নিক বিক্রিয়া’ ও টেলিছবি ‘এক্স ফ্যাক্টর : গেম ওভার’।

এ সব নাটক ও টেলিছবিতে বরাবরের মতো থাকছে জনপ্রিয় তারকাদের ঝলমলে উপস্থিতি। তিনটি নাটকে কণ্ঠশিল্পী তাহসান ও দুটিতে দেখা যাবে জাকিয়া বারী মমকে।

এরইমধ্যে আলোচনায় এসেছে টেলিছবি ‘এক্স ফ্যাক্টর : গেম ওভার’। ২০০৮ সালে প্রচার হয় প্রথম কিস্তি ‘এক্স ফ্যাক্টর’। সে জনপ্রিয়তার রেশ ধরে পরের বছর আসে দ্বিতীয় কিস্তি। ৭ বছর পর শিহাব নির্মাণ করলেন তৃতীয় কিস্তি ‘এক্স ফ্যাক্টর : গেম ওভার’। ইরেশ যাকের, অপূর্ব, মিথিলা ও ফারহানা মিলির সঙ্গে এবার যুক্ত হয়েছেন জাকিয়া বারী মম। টেলিছবিটি প্রচার হবে জিটিভিতে।

‘সে রাতে বৃষ্টি ছিল’ নাটকে প্রথমবারের মতো অভিনয় করেছেন তাহসান ও রিচি সোলায়মান। আরটিভির জন্য নির্মিত নাটকটিতে আরো আছেন সুষমা।

আলোচিত নাটক ‘নীলপরী নীলাঞ্জনা’র জুটি মম-তাহসানকে আবারো নিজের নাটকে ফিরিয়ে এনেছেন শিহাব শাহীন। এনটিভির জন্য নির্মিত নাটকটির নাম ‘রূপকথা এখন আর হয় না’। এছাড়া ‘প্রেম কেবলই একটি রাসায়নিক বিক্রিয়া’য় দর্শক দেখবেন বাস্তব জীবনের জুটি তাহসান-মিথিলার রসায়ন। নাটকটি প্রচার হবে জিটিভিতে।

এরইমধ্যে সবকটি নাটকের দৃশ্যায়ন সম্পন্ন হয়েছে।

ডব্লিউএস

 

 

টিভি: আরও পড়ুন

আরও